ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেডিক্যাল রিপোর্ট নিয়ে বিড়ম্বনায় অপূর্ব-পিয়া!

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০১, ১৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেডিক্যাল রিপোর্ট নিয়ে বিড়ম্বনায় অপূর্ব-পিয়া!

এম রিপোর্ট টেলিফিল্মের দৃশ্য

বিনোদন ডেস্ক : মেডিক্যাল  রিপোর্ট নিয়ে বিড়ম্বনায় পড়েছেন জনপ্রিয় টেলিভিশন অভিনয়শিল্পী অপূর্ব ও পিয়া বিপাশা। এ বিড়ম্বনা সেচ্ছায় তৈরি করেছেন অপূর্ব। তবে বাস্তব জীবনে নয় টেলিফিল্মের গল্পে এমন দৃশ্য দেখা যাবে বলে জানিয়েছেন নির্মাতা শেখ সেলিম।  

ফরহাদ লিমনের রচনায় ‘এম রিপোর্ট’ শিরোনামের টেলিফিল্মটি পরিচালনা করেছেন শেখ সেলিম। এতেই জুটি বেঁধে অভিনয় করেছেন অপূর্ব, পিয়া বিপাশা।

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে শেখ সেলিম জানান, রিয়াদের ছোটভাই জীবন আমেরিকা থেকে বাংলাদেশে এসেছে। তার বিয়ের জন্য পাত্রী দেখা চলছে। ভাবী অর্ণা চেষ্টা করে তার আত্মীয় লিসাকে আকর্ষণীয়ভাবে দেবরের সামনে উপস্থিত করতে। লিসা এবং জীবনকে নিজেদের মধ্যে কথা বলে নেয়ার সুযোগ দেয়। জীবন লিসাকে তার মেডিক্যাল রিপোর্ট দিতে বলে। রিপোর্টে যদি সবকিছু ঠিকঠাক থাকে, তবেই বিয়েতে রাজি হবে সে। এ কথা শোনার পর রীতিমতো ক্ষুব্ধ হয় সবাই।

তিনি আরো জানান, বড় ভাই রিয়াদকে জীবন জানায়- বিয়ে করার আগে পার্টনারের ফিজিক্যাল কন্ডিশন জেনে নেয়াটা অত্যন্ত জরুরি। ভাবী বিষয়ে মনঃক্ষুণ্ন হলেও নিরাশ হয় না। দেবরকে সে বিয়ে দেবেই। এরপর পাশের বাড়ির দীঘিকে ডিনারে আমন্ত্রণ জানান তিনি। উদ্দেশ্য জীবন যেন দীঘিকে দেখে মুগ্ধ হয়। চেষ্টা বিফলে যায় না। জীবন দীঘিকে জানতে চেষ্টা করে। ধীরে ধীরে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। কিন্তু বাধ সাধে জীবন যখন দীঘিকে মেডিক্যাল রিপোর্ট দিতে বলে। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় টেলিফিল্মটির কাহিনি।

টেলিফিল্মটির জীবন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। দীঘি চরিত্রে দেখা যাবে পিয়াকে। এ ছাড়া অভিনয় করেছেন-শাহেদ শরীফ খান, নিসা প্রমুখ। আগামীকাল বৃহস্পতিবার (২০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্মটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়