ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিশাল মূল্য ছাড়

মেলায় সাড়া ফেলেছে ওয়ালটন মোবাইল

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ১৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেলায় সাড়া ফেলেছে ওয়ালটন মোবাইল

আরিফ সাওন : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটন মোবাইল। সাশ্রয়ী মূল্য ও কনফিগারেশন ভালো হওয়ায় সব বয়সি মানুষের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে ওয়ালটন মোবাইল। মেলা উপলক্ষে বিভিন্ন মডেল অনুযায়ী ওয়ালটন মোবাইলে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। পাশাপাশি আছে আকর্ষণীয় পুরস্কার।

বাণিজ্য মেলায় রয়েছে ২৮টি মডেলের ওয়ালটন মোবাইল। এর মধ্যে স্মার্ট ফোনের ২৫টি এবং ফিচার ফোনের তিনটি মডেল রয়েছে।

রাজধানীর ইস্কাটন থেকে মেলায় এসেছেন মো. জসিমউদ্দিন। তিনি জানান, ওয়ালটন মেগা প্যাভিলিয়ন থেকে primo RM3 মডেলের ওয়ালটন মোবাইল কিনেছেন। এতে ১০ শতাংশ মূল্য ছাড় পেয়েছেন।


তিনি বলেন, ওয়ালটন প্যাভিলিয়নে এসে দেখি বিভিন্ন ডিজাইনের অসংখ্য মডেলের মোবাইল আছে। বেশিরভাগ মডেলের মোবাইল দেখলাম। কনফিগারেশন হিসেবে দাম অনেক কম। এই কনফিগারেশনের অন্য মোবাইল কিনতে গেলে দাম অনেক বেশি দিতে হতো। তাছাড়া আমার পরিচিত যারা ওয়ালটন মোবাইল ব্যবহার করেছেন তারাও বলেছেন, ওয়ালটন মোবাইল খুব ভালো। তাই আজ ওয়ালটন মোবাইল কিনেই নিলাম।

রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফরহাদ হোসেন জানান, NX4 mini মডেলের মোবাইল কিনে ১০ শতাংশ মূল্য ছাড় পেয়েছেন।

পরিবার নিয়ে মেলায় এসেছেন মিরপুরের মো. শামসুর রহমান। তিনি ওয়ালটন NF2 প্লাস মডেলের মোবাইল কিনেছেন। তিনি বলেন, মোবাইল কেনার আগে ছবি তুলে দেখলাম ছবির মান খুব ভালো। অন্যান্য কনফিগারেশনও ভালো। শামসুর রহমানের স্ত্রী উচ্ছ্বাসের সঙ্গে বলেন, দেশি পণ্য কিনলাম। দেশের টাকা দেশেই থাকল। দেশের টাকা বাইরে দেব কেন?


ওয়ালটনের মোবাইল ফোন মার্কেটিং বিভাগের তুহিন মোহাম্মদ সজীব বলেন, এবারের মেলায় ৩ হাজার ৯০ টাকা থেকে শুরু করে ২৮ হাজার ৯৯০ টাকা দামের মোবাইল আছে।

ওয়ালটন মোবাইলের বিশেষত্ব সম্পর্কে তিনি বলেন, মোবাইলে ওটিএ দেওয়া আছে। ভার্সন চেঞ্জ হলেও কোনো সমস্যা নেই। নতুন ভার্সনের সঙ্গে স্বয়ংক্রিয়ভাবে আপডেট করে নেওয়া যাবে। নতুন ভার্সনের জন্য আলাদা ফোন কেনা লাগবে না। এ ছাড়া ওয়ালটন মোবাইলের ক্যামেরার মান ভালো, ব্যাটারি দীর্ঘস্থায়ী, র‌্যামও ভালো। এক কথায়, কনফিগারেশনের যা যা লেখা আছে, মোবাইলেও সবই আছে।


মোবাইল ফোন মার্কেটিং বিভাগের আলামীন হোসেন জীবন বলেন, মেলায় ওয়ালটন মোবাইলে  মডেল অনুযায়ী ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া সেলফি স্টিক, ওয়ালেট, পাওয়ার ব্যাংক, টি-শার্টসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার দেওয়া হচ্ছে।

তিনি বলেন, x4 pro মডেলের মোবাইলে খুব বেশি চলছে। এটা হাই রেঞ্জের। এই মোবাইলের দাম ২৮ হাজার ৯৯০ টাকা। NH2 light, NF2 plus, NX4 RM3 মোবাইলের প্রতি ক্রেতাদের আকর্ষণ বেশি।

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম বলেন, ওয়ালটনের পণ্যের প্রতি ক্রেতাদের আস্থা বেড়েছে। ওয়ালটনের কোনো পণ্য একবার কেউ কিনলে তিনি দ্বিতীয়বার আবার ওয়ালটনের পণ্য কিনতে আসেন। আমরা ওয়ালটন পণ্য দিয়ে বাংলাদেশেকে বিশ্বে পরিচিত করতে চাই।


বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক শাহ শহীদ চৌধুরী জানান, নতুন নতুন পণ্য এবং আকর্ষণীয় মূল্য- এ দুটি কারণে ওয়ালটন মোবাইল ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়। সব বয়সি ক্রেতার বিষয়টি মাথায় রেখে ওয়ালটন মোবাইল বাজারে আনা হয়েছে।

উল্লেখ্য, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে ১ জানুয়ারি শুরু হয় এ মেলা। চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জানুয়ারি ২০১৭/আরিফ সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়