ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মেহেন্দীগঞ্জে মেম্বার প্রার্থী গুলিবিদ্ধ, আহত ২০

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৪, ১০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেহেন্দীগঞ্জে মেম্বার প্রার্থী গুলিবিদ্ধ, আহত ২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের মেহেন্দীগঞ্জের আলীমাবাদ ইউনিয়নের গাগুরিয়া স্লুইচ গেট বাজার এলাকায় দুই মেম্বার প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ ৩ জনসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। আহতদের  ১০ জনকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ১০ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাতে এ ঘটনা ঘটেছে। দুই মেম্বার প্রার্থীই আওয়ামী লীগ সমর্থিত বলে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, রোববার ৯নং ওয়ার্ডের মোরগ মার্কার প্রার্থী মামুন আকন ও ফুটবল মার্কার প্রার্থী সফিক আকনের কর্মী-সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ বাঁধে। এ সময় আলীমাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সভাপতি সোহেল বয়াতী ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হুমাউন বয়াতী মেম্বার প্রার্থী সফিক আকনের পক্ষ হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে মেম্বর প্রার্থী মামুন আকন ও তার কর্মী-সমর্থকদের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্রও ব্যবহার করে। এতে মেম্বার প্রার্থী মামুন আকন গুলিবিদ্ধ হন।

ঘটনাটি গ্রামে ছড়িয়ে পড়লে গ্রামবাসী সন্ত্রাসীদের ঘেরাও করে ফেলে।ফলে সংঘর্ষ আরো রক্তক্ষয়ী রূপ নেয়। দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় গ্রুপের ২০ জন আহত হয়।

খবর পেয়ে মেহেন্দীগঞ্জ থানার এসআই তৈয়বুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৭ রাউন্ড গুলিবর্ষণ করে। এতে স্বেচ্ছাসেবকদলের সভাপতি সোহেল বয়াতী ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হুমাউন বয়াতী আহত হন।

সংঘর্ষে চলাকালে বাজারের ১০টি দোকান ভাঙচুর হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ ৩ জনসহ ১০ জনকে শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের ভর্তি করা হয় ভোলা সদর হাসপাতালে।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

মেহেন্দীগঞ্জ থানার ওসি আক্তারুজ্জামান জানিয়েছেন খবর পাওয়ার সাথে সাথে সেখানে একজন এসআই’র নেতৃত্বে একটি পুলিশের দল পাঠানো হয়। তারা সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট নিক্ষেপ করে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ১৩ জুলাই বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক, লতা, চর-এককুরিয়া, জয়নগর, গোবিন্দপুর, আলীমাবাদ ও শ্রীপুর এই ৭ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।




রাইজিংবিডি/বরিশাল/১০ জুলাই ২০১৭/জে. খান স্বপন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়