ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মেয়র আইভীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১১, ১৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়র আইভীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : হঠাৎ অসুস্থ হয়ে পড়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে হাসপাতালে দেখতে গেলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মেয়র আইভীকে দেখতে যান।

গতকাল অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়ে মেয়র আইভীকে। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

আইভীর ছোট বোনের জামাতা ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল কাদির গতকাল বলেন, আইভীর চিকিৎসার জন্য ল্যাবএইড হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তীর নেতৃত্বে ৬ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের অন্য সদস্যরা হলেন- অধ্যাপক ডা. মাহাবুব উজ্জামান, ডা. মাহবুবুর রহমান, ডা. আবদুস জাহেদ, ডা. অরুণ কুমার শর্মা ও অ্যানেসথেসিস্ট ডা. মাহবুবুল ইসলাম।

মেয়রের ছোট ভাই ও নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে সিটি করপোরেশন কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। এ সময় তিনি বমি করেন। এক পর্যায়ে তাকে স্যালাইন খাওয়ানো হয়। নগর ভবনের মেডিক্যাল অফিসার গোলাম মোস্তফা তার শরীর পরীক্ষা করে দেখেন, রক্তচাপ অনেক কম। এরপর নারায়ণগঞ্জ ১৫০ শয্যা হাসপাতালের আরএমও আসাদুজ্জামানসহ বেশ কয়েকজন চিকিৎসক এসে শরীর পরীক্ষা করে তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন।

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদকে কেন্দ্র করে মঙ্গলবার সিটি করপোরেশনের মেয়রপন্থিদের সঙ্গে হকারদের দফায় দফায় সংঘর্ষ হয়। এতে আহত হয় সাংবাদিক ও পুলিশসহ অর্ধশতাধিক মানুষ। সংঘর্ষ চলাকালে অস্ত্র হাতে তেড়ে যাওয়া শামীম ওসমানের সমর্থক নিয়াজুল গণপিটুনির শিকার হন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৮/নৃপেন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়