ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মেয়র মীরু ও মিন্টুর বিরুদ্ধে পুনরায় রিমান্ড আবেদন

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৭, ২০ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়র মীরু ও মিন্টুর বিরুদ্ধে পুনরায় রিমান্ড আবেদন

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার অধিকতর তদন্তের স্বার্থে পৌর মেয়র হালিমুল হক মীরু ও তার ভাই হাবিবুল হক মিন্টুর বিরুদ্ধে দ্বিতীয় দফায় সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

সোমবার বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল ইসলাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে  রিমান্ড আবেদন করেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হাসিবুল হক আবেদনটি আমলে নিয়ে আগামী ২৮ ফেব্রুয়ারি রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন। 

শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও আতাউর রহমান সন্ধ্যার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে গত ১৩ ফেব্রুয়ারি মেয়র মীরুসহ ছয় আসামির রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৮ ফেব্রুয়ারি রিমান্ড শেষে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

এ ছাড়া একই মামলায় গত ১৫ ফেব্রুয়ারি মেয়রের ভাই হাবিবুল হক মিন্টু ও গাড়িচালক শাহীন আলমের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আজ সোমবার এ দুইজনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

গত ২ ফেব্রুয়ারি মেয়র গ্রুপ ও ছাত্রলীগের একাংশের সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গুলিবিদ্ধ সাংবাদিক আব্দুল হাকিম শিমুল পর দিন ঢাকায় নেওয়ার পথে মারা যান। এ ঘটনায় মেয়র হালিমুল হক মীরু, তার ভাই মিন্টুসহ ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২৫ জনকে আসামি করে শাহজাদপুর থানায় হত্যা মামলা করেন শিমুলের স্ত্রী নুরুন্নাহার খাতুন।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২০ ফেব্রুয়ারি ২০১৭/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়