ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মৌলভীবাজারে রাস্তা থেকে নবজাতক উদ্ধার

হোসাইন আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৌলভীবাজারে রাস্তা থেকে নবজাতক উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারের রাস্তার পাশ থেকে এক নবজাতককে উদ্ধার করেছেন ওই উপজেলার ভাঘমারা গ্রামের রিকশা চালক দুলাল মিয়া।

শনিবার রাত ১০টার দিকে তিনি নবজাতক ছেলেকে উদ্ধার করেন। রোববার সকালে এই সংবাদ ছড়িয়ে পড়লে উৎসুক জনতা বাচ্চাটিকে এক নজর দেখার জন্য দুলাল মিয়ার বাড়িতে ভিড় জমান।

স্থানীয় সূত্রে জানা যায়, রিকশা চালক দুলাল মিয়া কাজ শেষে বাড়িতে ফেরার পথে ভানুগাছ বাজারের রাস্তার পাশে এক শিশুর কান্না শুনতে পান। রিকশা থেকে নেমে তিনি দেখেন রাস্তার পাশের খাদে পলিথিনের ভেতরে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় একটি নবজাতক কাঁদছে। তিনি বাচ্চাটিকে কোলে তুলে নেন। পরে তিনি বাচ্চাটিকে তার ভাঘমারা গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

দুলাল মিয়া বলেন, ‘আমার তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে। ওই বাচ্চাটিকেও আমার ছেলে মনে করে লালন পালন করব। এলাকার অনেক লোক এসেছেন টাকার বিনিময়ে বাচ্চাটি নেওয়ার জন্য কিন্তু আমি কাউকে দেইনি। কারণ ওই বাচ্চাটি এখন থেকে আমার সন্তান।’

কমলগঞ্জ সরকারি হাসপাতালের স্বাস্থ্য সহকারী আহমদ আলী উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি বর্তমানে সুস্থ রয়েছে এবং তার পরিচর্যা চলছে। 



রাইজিংবিডি/মৌলভীবাজার/০৭ মে ২০১৭/হোসাইন আহমদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়