ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মৌলভীবাজারে শ্যালিকাকে কুপিয়ে হত্যা

হোসাইন আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৌলভীবাজারে শ্যালিকাকে কুপিয়ে হত্যা

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মঙ্গলবার দুপুরে পারিবারিক বিরোধের জেরে শ্যালিকাকে কুপিয়ে হত্যা করেছেন মো. সালাউদ্দীন নামের এক ব্যক্তি।

মো. সালাউদ্দীন জেলার কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মো. আলাউদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানান, মো. সালাউদ্দীন (৩২) দুই বছর আগে দ্বিতীয় বিয়ে করেন কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের মৃত মছলু মিয়ার মেয়ে রায়না বেগমকে (২২)। তাদের ঘরে মাছুম মিয়া নামে ছয় মাসের ছেলে রয়েছে। পারিবারিক কলহে রায়না বাবার বাড়ি এসে আর স্বামীর বাড়ি যাচ্ছিলেন না। গত রোববার রায়নার শ্বশুর মো. আলাউদ্দীন এসে পুত্রবধূকে নিতে যেতে চাইলেও রায়না স্বামীর বাড়ি ফিরতে রাজি হননি।

সোমবার সন্ধ্যায় সালাউদ্দীন শ্বশুর বাড়ি এসে রাত্রিযাপন করে মঙ্গলবার সকালে স্ত্রী- সন্তানকে নিয়ে বাড়ি যেতে চান। রায়না স্বামীর সঙ্গে যেতে রাজি না হওয়ায় এই নিয়ে কথা-কাটাকাটি হয়। এর এক পর্যায়ে স্বামী সালাউদ্দীনের হাতে থাকা ছোরা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শ্যালিকা মনি বেগমকে (১৬) গুরুতর জখম করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সালাউদ্দীন স্ত্রী রায়না ও শিশু সন্তান মাসুমকে আহত করে ঘরের ভেতর গিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করেন। 

পরে বাড়ির লোকজন ও গ্রামবাসী সালাউদ্দীনকে আটকে রাখেন। রায়না ও মাসুমকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়নার মা রাবেয়া বেগম ও বড় ভাই মজিদ মিয়া জানান, কুলাউড়া থানা পুলিশ সালাউদ্দীনকে আটক করেছে। কুলাউড়া থানার ওসি মো. শামছুদ্দোহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



রাইজিংবিডি/মৌলভীবাজার/২৩ মে ২০১৭/হোসাইন আহমদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়