ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ম্যাচ না খেলেই আইপিএল শেষ ব্রাভোর!

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যাচ না খেলেই আইপিএল শেষ ব্রাভোর!

এবারের আইপিএলে একটি ম্যাচও খেলতে পারেননি ডোয়াইন ব্রাভো

ক্রীড়া ডেস্ক : এবারের আইপিএলে এখন পর্যন্ত একটি ম্যাচেও খেলতে পারেননি ডোয়াইন ব্রাভো। গত ডিসেম্বরে বিগ ব্যাশে পাওয়া হ্যামস্ট্রিংয়ের চোটটা যে এখনো পুরোপুরি সারেনি। তবে ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার আইপিএলে তার দল গুজরাট লায়ন্সের সঙ্গেই আছেন। দলটির অধিনায়ক সুরেশ রায়না জানালেন, তারা ব্রাভোর বদলি খেলোয়াড় নেওয়ার কথা ভাবছেন।

রাজকোটে আজ কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে টসের পর গুজরাট অধিনায়ক রায়না বলেছেন, ‘ডোয়াইন ব্রাভো নেই। সে যথাযথ পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছে, এটা কমপক্ষে তিন-চার সপ্তাহ লেগে যেতে পারে। সুতরাং আমাদের এখন ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলতে হবে এবং তার বদলি খেলোয়াড়ের কথা ভাবতে হবে।’

গুজরাট বর্তমানে আইপিএলের পয়েন্ট টেবিলের তলানিতে আছে, ছয় ম্যাচের মধ্যে জিতেছে মাত্র দুটি। অথচ ২০১৬ সালে আইপিএলে অভিষিক্ত দলটি লিগ পর্যায় শেষ করেছিল পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে, জিতেছিল ১৪ ম্যাচের ৯টি। যদিও ফাইনালে খেলতে পারেনি। গতবার ১৪ উইকেট নিয়ে ব্রাভো ছিলেন গুজরাটের দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি।

ব্রাভো হ্যামস্ট্রিংয়ের চোটটা পেয়েছিলেন গত ২৯ ডিসেম্বর বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডেসের হয়ে পার্থ স্করচার্সের বিপক্ষে। বাউন্ডারিতে রান বাঁচাতে গিয়ে ডাইভ দিয়েছিলেন তিনি। চোটটা এতটাই মারাত্মক ছিল যে তাকে মাঠ ছাড়তে হয়েছিল স্ট্রেচারে শুয়ে। এরপর থেকেই তিনি কোনো ম্যাচ খেলতে পারেননি।

তথ্যসূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, ক্রিকইনফো।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়