ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ম্যানচেস্টারে ক্ষতিগ্রস্তদের ম্যানইউর শিরোপা উৎসর্গ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৩, ২৫ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানচেস্টারে ক্ষতিগ্রস্তদের ম্যানইউর শিরোপা উৎসর্গ

ক্রীড়া ডেস্ক: আয়াক্সকে হারিয়ে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো উয়েফা ইউরোপা লিগের শিরোপা জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। মর্যাদার ওই শিরোপা ম্যানচেস্টার সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্তদের উৎসর্গ করার কথা জানিয়েছে ম্যানইউ মিডফিল্ডার আন্দ্রে হেরেরা।

স্টকহোমে ফাইনাল ম্যাচ শুরুর আগে ম্যানচেস্টারে নিহতদের প্রতি সম্মান জানায় দুই দলের খেলোয়াড়রা। ম্যাচ শুরুর আগে এক মিনিটের নিরবতায় যোগ দেন হুয়ান মাতা ও পল পগবারাও।

গত সোমবার ম্যানচেস্টারে অ্যারেনা গ্র্যান্ড পপের কনসার্টে বোমা হামলায় ২২ জন নিহত এবং ৬৪ জন আহত হয়। ওই হামলার পর আয়াক্সের বিপক্ষে গতকাল ইউরোপার ফাইনালে মুখোমুখি হয়ে ম্যানচেস্টারের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। দলকে শিরোপা জেতাতে ম্যানইউর হয়ে গোল করেন পগবা ও হেনরিখ খিতারিয়ান। ২০০৮ সালের পর এই প্রথম ইউরোপের কোনো লিগে শিরোপা জিতল ম্যানইউ।

শিরোপা উৎসর্গের কথা জানিয়ে আন্দ্রে হেরেরা বলেন, ‘আমি ক্ষতিগ্রস্তদের এই ট্রফি উৎসর্গ করতে চাই। এটা কেবল একটি ফুটবল ট্রফি, তবে সোমবার যা ঘটেছিল তা ভয়াবহ। আমরা বিশ্বে শান্তি চাই এবং নিহতদের সম্মান জানাই। ভবিষ্যতে এমন অঘটনে এড়াতে আমাদের সকলকে সংঘবদ্ধ থাকতে হবে।’




রাইজিংবিডি/ঢাকা/২৫ মে ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়