ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ময়মনসিংহে ডিবির সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৮, ১৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহে ডিবির সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের শহরতলী আকুয়া এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী অভিযান চলাকালে বন্দুকযুদ্ধে পায়েল নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত পায়েল শহরের পুরোহিত পাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল মো. জাকির হোসেন আহত হয়েছেন।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, সোমবার মধ্যরাতে গোয়েন্দা পুলিশের দুটি টিম শহরতলীর আকুয়া দরগাপাড়া এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা ৫/৬ জন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এ সময় গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তখন শীর্ষ মাদক ব্যবসায়ী পায়েলকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পায়েল পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে মাদক ও ছিনতাইসহ ১১টির বেশি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০০ গ্রাম হিরোইন ও ৯ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বন্দুকযুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল মো. জাকির হোসেন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।




রাইজিংবিডি/ময়মনসিংহ/১৫ অক্টোবর ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়