ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহে ‘বন্ধুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৯, ৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহে ‘বন্ধুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় শফিকুল ও সাইদুল নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত মাদক ব্যবসায়ী হযরত আলী (৪৫) নান্দাইলের সাভার গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, শনিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক আহম্মেদ নান্দাইলে মাদকবিরোধী অভিযানে যায়। সাভার গ্রামের সাভার কমিউনিটি ক্লিনিকের পেছনে কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে এমন খবরে তাদের গ্রেপ্তারে চেষ্টা চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ও ইটপাটকেল ছুড়তে থাকে। এতে দুই পুলিশ সদস্য আহত হন। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করে। এক পর্যায়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে হযরত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় তার কাছে থাকা ৩০০ গ্রাম হেরোইন, ২০০ পিস ইয়াবা এবং একটি পাইপগান ও ৩টি গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে নান্দাইল থানায় মাদক মামলাসহ ১০টির বেশি মামলা রয়েছে। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।



রাইজিংবিডি/ময়মনসিংহ/৪ মে ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়