ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ৩১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ শহরের আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগকর্মী সাজ্জাদ আলম শেখ আজাদ ওরফে আজাদ শেখকে (৪০) গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার বিকেলে শহরের আকুয়া হাবুন বেপারির মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শহরের আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগের কর্মী সাজ্জাদ আলম শেখ আজাদ ও শেখ ফরিদের সমর্থকদের মধ্যে প্রায় দু’মাস ধরে সংঘর্ষ, গুলি বিনিময়, ককটেল বিস্ফোরণ ও ধাওয়াপাল্টা-ধাওয়ার ঘটনা ঘটছিল। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আকুয়া হাবুন বেপারী মোড় সংলগ্ন আজাদ শেখের বাড়ির এলাকায় আজাদ বাহিনীর সাথে শেখ ফরিদের সমর্থকদের সংঘর্ষ শুরু হয়। দু’পক্ষের ৩০/৪০ জন সমর্থক দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় দু’পক্ষের মধ্যে গুলি বিনিময় ও ককটেল বিস্ফোরণে গোটা এলাকা প্রকম্পিত হয়ে উঠে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিলে পুলিশের সামনেই দু’পক্ষ বেপরোয়াভাবে গোলাগুলি করতে থাকে। বিকেল ৩টার দিকে প্রতিপক্ষরা আজাদ শেখকে বাসার কাছে গুলি করে ও কুপিয়ে আহত করে। পরিবারের সদস্যরা গুরুতর  অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিকেল ৫টার দিকে আজাদ শেখের সমর্থকরা আকুয়ার বিভিন্ন এলাকায় মহড়া দেয় এবং আকুয়া হাবুন বেপারির মোড় সংলগ্ন শেখ ফরিদের আত্মীয়ের এক বেকারিতে অগ্নিসংযোগ করে। একই সময়ে চরপাড়ায় হাসপাতালের সামনে রাস্তায় যুবলীগ কর্মীরা বিক্ষোভ প্রদর্শনকালে দু’টি বাসে অগ্নিসংযোগ ও কয়েকটি ইজিবাইক ভাঙচুর করে।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, কিছুদিন ধরে প্রায় প্রতিদিনই দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটছে। বিভিন্ন সময়ে প্রতিপক্ষের হামলায় কয়েকজন আহত হয়েছে। আজাদ শেখ হত্যা ঘটনার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে ।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহামেদ জানান, আজাদ শেখের নামে কোতোয়ালী মডেল থানায় অস্ত্র, দাঙ্গা-হাঙ্গামা ও চুরির ১২টি মামলা রয়েছে। সে একজন তালিকাভূক্ত সন্তাসী।



রাইজিংবিডি/ময়মনসিংহ/ ৩১ জুলাই ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়