ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যবিপ্রবি কর্মচারী সমিতির নেতৃত্বে জুয়েল-সোহাগ

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৫, ১০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যবিপ্রবি কর্মচারী সমিতির নেতৃত্বে জুয়েল-সোহাগ

যশোর প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে (২০১৮) সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে এস. এম সাজেদুর রহমান (জুয়েল) এবং কে এম আরিফুজ্জামান (সোহাগ) নির্বাচিত হয়েছেন।

জুয়েল-সোহাগ এর নেতৃত্বাধীন যবিপ্রবি কর্মচারী সমিতির  এই নতুন কমিটিকে সকল কর্মচারীরা অভিনন্দন জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে রোববার অনুষ্ঠিত এ নির্বাচনে মোট ১৬০ জন ভোটারের মধ্যে ১৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  

ঘোষিত ফলাফলে সভাপতি পদে জুয়েল পেয়েছেন ১০১ ভোট ও নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: খায়রুল ইসলাম পেয়েছেন ৫৫ ভোট। সাধারণ সম্পাদক পদে সোহাগ পেয়েছেন ১১৮ ভোট (সর্বোচ্চ)ও নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: হাফিজুর রহমান পেয়েছেন ৩৪ ভোট।

সহসভাপতি পদে মো: আরশাদ আলী ১১২ ভোট ও মো: রবিউল ৮০ ভোট পেয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো: শওকত ইসলাম সবুজ ১১৪ ভোট, দপ্তর সম্পাদক পদে মো: আশরাফুল ইসলাম ৯৩ ভোট; নির্বাহী সদস্য পদে মো: আসফিকুর রহমান ১১৫ ভোট, মো: হান্নান বিশ্বাস ১১২ ভোট ও মো: মাহমুদুল হোসেন ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে মো: টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক পদে মো: বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে মো: আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো: সাহেব আলী এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে নূরে ইয়াসমিন জলি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।    

বিকেল সাড়ে চারটায় প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো: নজরুল ইসলাম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সেকশন অফিসার মোহাম্মদ রিয়াজুল হক ও মোহাম্মদ কবির হোসেন। প্রিসাইডিং অফিসার হিসেবে টেকনিক্যাল অফিসার আবু হেনা মোহাম্মদ নাছিমুল জামিল, সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে সেকশন অফিসার রানা সিংহ ও  অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার মো: শরিফুল ইসলাম দায়িত্ব পালন করেন।




রাইজিংবিডি/যশোর/১০ সেপ্টেম্বর ২০১৮/বি এম ফারুক/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়