ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যমজ ছেলের কথা নিশ্চিত করলেন রোনালদো

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৯, ২৯ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যমজ ছেলের কথা নিশ্চিত করলেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর এখন তিন ছেলে

ক্রীড়া ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদো যমজ সন্তানের বাবা হয়েছেন- গুঞ্জনটা বেশ কিছুদিন ধরেই চলছিল। এবার পর্তুগিজ ফরোয়ার্ড নিজেই নিশ্চিত করলেন খবরটা। কনফেডারেশনস কাপ চলাকালীন সময়ে পৃথিবীর আলোতে এসেছে তার যমজ পুত্র সন্তান।

বুধবার সেমিফাইনালে কনফেডারেশন কাপ থেকে বিদায় নিয়েছে রোনালদোর পর্তুগাল। এর কয়েক ঘণ্টা পরই ফেসবুকে যমজ ছেলের বাবা হওয়ার খবরটি দিয়েছেন রোনালদো। আগামী রোববার তিনি তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলবেন না বলেও জানিয়েছেন।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে রোনালদো লিখেছেন, ‘আমি সব সময়ের মতোই শরীর আর মন দিয়ে জাতীয় দলের দায়িত্বে ছিলাম, এমনকি আমার দুই ছেলের জন্মের সময়ও। দুর্ভাগ্যজনকভাবে আমরা আমাদের মূল লক্ষ্যে পৌঁছাতে পারিনি। কিন্তু আমি নিশ্চিত, আমরা পর্তুগালের মানুষদের আনন্দ দিয়ে যাব। পর্তুগিজ ফুটবল ফেডারেশনের সভাপতি এবং জাতীয় দলের আজকের যে মনোভাব ছিল, তা আমার হৃদয় স্পর্শ করেছে এবং আমি ভুলব না। অবশেষে প্রথমবারের মতো আমার সন্তানদের সঙ্গে মিলিত হতে পেরে আমি খুব খুশি।’

যুক্তরাষ্ট্রে এক সারোগেট (গর্ভ ভাড়া) মায়ের মাধ্যমে এই যমজ ছেলে হয়েছে রোনালদোর। এর আগে যদিও খবর বেরিয়েছিল, দুই সন্তানের একজন ছেলে ও একজন মেয়ে।

রোনালদোর প্রথম ছেলে ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়রের এই মাসে সাত বছর হয়েছে। ক্রিস্টিয়ানো জুনিয়রের জন্মও এই সারোগেট পদ্ধতিতে হয়েছিল বলে এর আগে খবর প্রকাশিত হয়েছিল। যদিও রোনালদো কখনো এ ব্যাপারে কিছু বলেননি। গণমাধ্যমের খবর, রোনালদোর নতুন বান্ধবী জর্জিনিও রদ্রিগেজও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তার মানে রোনালদোর পরিবার আরো বড় হচ্ছে।

তথ্যসূত্র : ফোর ফোর টু, মেইল অনলাইন।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জুন ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়