ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যশোরে ৪ কলেজছাত্র ছুরিকাহত

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ১৮ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যশোরে ৪ কলেজছাত্র ছুরিকাহত

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোর পলিটেকনিক কলেজের চার শিক্ষার্থীকে বহিরাগত সন্ত্রাসীরা ছুরিকাঘাত করেছে। আহত শিক্ষার্থীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থী তন্ময় যশোর শহরতলীর শেখহাটি জামরুলতলার তোফায়েল মোল্যার ছেলে, ইব্রাহিম একই এলাকার রবিউল ইসলামের ছেলে, সোহাগ শেখহাটি বাবলাতলা এলাকার জামাল গাজীর ছেলে। অন্য শিক্ষার্থী সাব্বির।

প্রতক্ষ্যদর্শী ও কলেজের ছাত্ররা জানান, আজ মঙ্গলবার দুপুরে সরকারি পলিটেকনিক কলেজে ক্লাস চলাকালে ক্লাস রুমের পাশে শাওন, উৎসব ও মিকাঈল ধুমপান করছিল। এ সময় তন্ময়, ইব্রাহিম ও মধুসহ কয়েকজন মিলে তাদের ধুমপান করতে নিষেধ করে। এ নিয়ে তর্কবির্তকে শাওন, উৎসব ও মিকাঈল মোবাইল ফোনে বহিরাগতদের জানায়। কিছুক্ষণের মধ্যে বহিরাগত এসে তন্ময়, ইব্রাহীম, সাব্বির ও সোহাগকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

সরকারি পলিটেকনিক কলেজের অধ্যক্ষ প্রকৌশলী আব্দুল আজিজ বলেন, ‘‘শুনেছি কলেজ অভ্যন্তরে বহিরাগতরা এসে চার ছাত্রকে ছুরিকাঘাত করেছে। বিষয়টি আমি কোতয়ালি থানা পুলিশকে জানিয়েছি।’’ 

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, ছুরিকাঘাতে চার কলেজ ছাত্র হাসপাতালে ভর্তি হয়েছে। তবে তারা আশংকামুক্ত।

যশোর উপশহর ক্যাম্পের ইনচার্জ এসআই ফারুক হোসেন জানান, প্রতিপক্ষের ছুরিকাঘাতে চার কলেজ ছাত্র আহত হওয়ার খবর শুনে তিনি হাসপাতালে যান। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।



রাইজিংবিডি/যশোর/১৮ জুন ২০১৯/বি এম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়