ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

যাত্রাশিল্পী টুম্পাকে পুড়িয়ে দিয়েছে স্বামী

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৪, ১০ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যাত্রাশিল্পী টুম্পাকে পুড়িয়ে দিয়েছে স্বামী

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনির গৃহবধূ টুম্পার দেহ দাহ্য পদার্থ ঢেলে পুড়িয়ে দিয়েছে তার স্বামী। তাকে সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। টুম্পার দেহের ৫০ শতাংশেরও বেশি দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার ।

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের ফিরোজপুর গ্রামে শুক্রবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী সাইফুল্লাহ পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, পিরোজপুর গ্রামের সাইফুল ইসলাম পেশায় একজন ঘের ব্যবসায়ী। পাশাপাশি তিনি এলাকায় মাঝে মাঝে যাত্রাদল পরিচালনা করেন। যাত্রাদলের বেশ কয়েকজন নায়িকাকে তিনি বিয়েও করেছেন।

গোপালগঞ্জ জেলার অধিবাসী টুম্পা খাতুনের সাথে সাইফুলের পরিচয় যাত্রাদলের সুবাদে।তারপর বিয়েও হয়।  টুম্পা তার  স্ত্রীদের মধ্যে তৃতীয়। সবশেষ মাসখানেক আগে এলাকায় যাত্রাগান পরিচালিত হয়। সেই যাত্রাগানের নায়িকাকে বিয়ে করার পর থেকে টুম্পা খাতুনের সাথে সাইফুলের বিরোধ তুঙ্গে ওঠে।

দগ্ধ টুম্পা জানান, এক মাস আগে তার স্বামী আরও একটি বিয়ে করেছেন। এ নিয়ে তিনি আট স্ত্রীর স্বামী। এসব নিয়ে তার সাথে স্বামী সাইফুলের প্রায়ই ঝগড়া হতো। শুক্রবার রাতে এমনই এক ঝগড়ার পর সাইফুল টুম্পার দেহে দাহ্য পদার্থ ছুড়ে দিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে সে প্রচার দেয় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তার স্ত্রী দগ্ধ হয়েছেন।

এক সময়ের যাত্রাশিল্পী টুম্পা জানান, তার বাবার বাড়ি গোপালগঞ্জ জেলার বটবাড়ি গ্রামে। তার বাবার নাম মনিন্দ্রনাথ বিশ্বাস। কয়েক বছর আগে সে ধর্মান্তরিত হয়ে আশাশুনির সাইফুলকে বিয়ে করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ শরিফুল ইসলাম জানান,  টুম্পার দেহের ৫০ শতাংশেরও বেশি দগ্ধ হয়েছে। তার অবস্থা আশংকাজনক। তাকে ঢামেকের বার্ন ইউনিটে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম শাহিন জানান, বিষয়টি শুনেছি। খোঁজ-খবর নেওয়া হচ্ছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/ ১০ জুন ২০১৭/এম.শাহীন গোলদার/টিপু 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়