ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাতকারী খালেদা জিয়া : নৌপরিবহন মন্ত্রী

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাতকারী খালেদা জিয়া : নৌপরিবহন মন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি : খালেদা জিয়া  তার শাসনামলে যুদ্ধাপরাধী খুনিদের সঙ্গে আঁতাত করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করেছিলেন বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

শুক্রবার বিকেলে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুম দ্বীপে নৌপরিবহন অধিদপ্তরের বাস্তবায়নাধীন প্রকল্পের আওতায় ২.৪৭ একর জমির ওপর ৭.১৬ কোটি টাকা ব্যয়ে লাইটহাউজ ও কোস্টাল রেডিও স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী শাজাহান খান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগকে আয়নায় মুখ দেখতে বলার সমালোচনা করে বলেন, আমরা আয়না দেখে এসেছি। আমাদের নীতি ও দল একটাই। আপনারা আপনাদের মুখ আয়নায় ভালো করে দেখেন। আপনাদের দলে অনেক বহুরূপীর ভিড়। তারা বারবার দল পাল্টায়। তাদেরই উচিত (বিএনপি) তাদের নানা অপকর্ম আর মুখোশ উন্মোচনে আয়নায় মুখ দেখা।



এ সময় মন্ত্রী খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, খালেদা জিয়া সবসময় দেশ ও জাতির সঙ্গে মিথ্যাচার করেছেন। তিনি তার জন্মদিন নিয়েও মিথ্যাচার করেছেন। একজন মানুষ কয়বার জন্মগ্রহণ করে। কিন্তু তিনি চারবার জন্মগ্রহণ করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব, নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, হাতিয়া উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন, হাতিয়া পৌর মেয়র একেএম ইউছুপ আলী প্রমুখ।



রাইজিংবিডি/নোয়াখালী/২ মার্চ ২০১৮/মাওলা সুজন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ