ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৯, ২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মাসুদ রানা (২৫) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কালীগঞ্জ পৌর এলাকার ভাদার্ত্তী (দক্ষিণ পাড়া) গ্রামে এ ঘটে। হত্যাকাণ্ডে জড়িত মো. ইউনুস মিয়াকে (১৯) এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত মাসুদ রানা ভাদার্ত্তী (দক্ষিণ পাড়া) গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। তিনি ইজিবাইকের চালক ছিলেন। আটক ইউনুস মিয়া কালীগঞ্জ পৌর এলাকার দড়িসোম গ্রামের আওয়াল হোসেনের ছেলে।

এলাকাবাসী জানান, বুধবার সন্ধ্যায় রাব্বি নামের এক যুবক মাসুদ রানাকে বাড়ি থেকে ডেকে আনে। পরে ভাদার্ত্তী পুরাতন সাব-রেজিস্ট্রি ব্রিজ সংলগ্ন এলাকায় ইউনুস ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সঞ্জয় দত্ত জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে মাসুদ রানাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। নিহতের বুকের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের পাঁচটি চিহ্ন রয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই সাইফুর রহমান মাসুম বাদী হয়ে পাঁচজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ইউনুসকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/কালীগঞ্জ(গাজীপুর)/২ মে ২০১৯/রফিক সরকার/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়