ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগ

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ২৫ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ পৌর এলাকার রেলওয়ে কলোনি মহল্লায় সোহেল (৩৫) নামে এক যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগে উঠেছে।

শনিবার দুপুর ২টার দিকে নিজ বাড়ি থেকে সোহেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে রুবেল (৩০) নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সোহেল রেলওয়ে কলোনি মহল্লার মৃত জহির উদ্দিনের ছেলে। তিনি পেশায় ছিলেন রংমিস্ত্রী।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) রফিকুল ইসলাম জানান, দুপুরে স্থানীয়রা সোহেলের ঘরের জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, সোহেলকে শ্বাসরোধে হত্যার পর ঘরের ধরনার সঙ্গে চিকন একটি রশি গলায় পেঁচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রুবেলকে আটক করা হয়েছে।

সোহেলের বোন লতা ও স্বজনদের দাবি সোহেলের স্ত্রী সুফিয়া এবং শ্বশুরবাড়ির লোকজন শুক্রবার গভীর রাতে তাকে শ্বাসরোধে হত্যা করার পর ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, ১৫ বছর আগে একই এলাকার শফিকুলের মেয়ে সুফিয়াকে বিয়ে করে সোহেল। এক বছর আগে সুফিয়া ছাতিয়ানতলী এলাকার সিরাজুল নামে এক যুবকের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। প্রায় এক মাস আগে সিরাজুলকে বিয়ে করে সোহেলকে তালাক দেয় সুফিয়া।

এ নিয়ে স্থানীয় মুরুব্বীরা তিন দফা বৈঠক করে আবারো সোহেলের সঙ্গে সুফিয়ার বিয়ে দেন। কিন্তু সপ্তাহখানেক  আগে সুফিয়া তার শিশু মেয়েকে নিয়ে সিরাজুলের সঙ্গে পালিয়ে যায়।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৫ মার্চ ২০১৭/অদিত্য রাসেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়