ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যুবলীগ নেতা খুন: মামলা দায়ের, গ্রেপ্তার ৪

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ৪ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবলীগ নেতা খুন: মামলা দায়ের, গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জ পৌর এলাকার ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা হত্যায় মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহার নামীয় চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের রানীগ্রাম মধ্যপাড়া মহল্লার মৃত আনোয়ার হোসেনের ছেলে ইকবাল (২৭), হারুনার রশিদ (৩২), একই এলাকার মাসুদুর রহমান মুন্না (৩০) ও আব্দুল মান্নানের ছেলে সুমন (২৫)।

বৃহস্পতিবার দুপুরের দিকে সদর থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম এ সব তথ্য নিশ্চিত করে বলেন, যুবলীগ নেতা গোলাম মোস্তফা হত্যায় নিহতের স্ত্রী শিখা খাতুন বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ২০-২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

তিনি আরো জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্ত শুরু হয়েছে এবং বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে রানীগ্রাম বাজারের চায়ের দোকানে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন যুবলীগ নেতা গোলাম মোস্তফা। যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে শহরের প্রেসক্লাব মোড়ে মানববন্ধন করেছে পৌর আওয়ামী লীগ।



রাইজিংবিডি/সিরাগঞ্জ/৪ অক্টোবর ২০১৮/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়