ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যৌন উত্তেজক হালুয়া খেয়ে ২ যুবকের মৃত্যু

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৮, ১৫ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যৌন উত্তেজক হালুয়া খেয়ে ২ যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারের আশুলিয়ায় যৌন উত্তেজক হালুয়া খেয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। হাসপাতালে ভর্তি আছে আরো দুইজন।  

বুধবার রাতে নিজেদের তৈরি হালুয়া খেয়ে অসুস্থ হয়ে পড়ে চারজন। এদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে দুইজন মারা যায়। হতাহতরা সবাই ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) বিভিন্ন কারখানার শ্রমিক। ডিইপিজেডের পার্শ্ববর্তী ভাদাইল এলাকার মন্ডল কলোনিতে তারা ভাড়া থাকতেন। 

নিহত দুই যুবক হলেন- আব্দুল মোতালেব (২৫) এবং জিল্লুর রহমান (২৪)। হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীনরা হলেন- ফরিদ হোসেন (৪৯) এবং শামীম (২০)।

চিকিৎসাধীন ফরিদ হোসেন স্কাইরেক্স ফ্যাশনের সুপারভাইজার জানিয়ে তার  সহকর্মী জানান, রাতের পালায় ডিউটি থাকায় ফরিদ হোসেন রাত ১০টায় কারখানায় প্রবেশ করেন। এরপর রাত ১২টার দিকে আকস্মিকভাবে তিনি বমি করেন ও ঘামতে থাকেন। পরে তাকে স্থানীয় হাবিব ক্লিনিকে নেওয়া হলে তিনি বাসায় হালুয়া খাওয়ার বিষয়টি স্বীকার করেন। ঠিক একই সময় আব্দুল মোতালেব, জিল্লুর রহমান এবং শামীমকে হাসপাতালে নিয়ে আসে তাদের স্বজনরা। তাদের অবস্থা গুরুতর হওয়ায় সেখানকার চিকিৎসকরা চারজনকেই এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে দেন। হাসপাতালে আনার পথে আব্দুল মোতালেব ও জিল্লুর রহমান মারা যান।

এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ ইনচার্জ নাসির আহমেদ বলেন, পাকস্থলিতে বিষক্রিয়ার কারণে আব্দুল মোতালেব ও জিল্লুর রহমানের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন। হাসপাতালে যারা আছেন, তারা বিপদমুক্ত নন।



রাইজিংবিডি/সাভার/১৫ মার্চ ২০১৮/সাফিউল ইসলাম সাকিব/বকুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়