ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ২৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে একটি সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন (৩৯) নামে  এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে তাকে আটক করা হয়। আটককৃত শিক্ষক কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার জাকির হোসেনের ছেলে এবং মালিহাদ ইউনিয়নের মালিহাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত।

মালিহাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানোয়ার হোসেন চৌধুরী জানান, শনিবার বেলা সাড়ে ৩টার দিকে পরীক্ষা শেষে বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেন চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। ঐ শিক্ষার্থীকে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়। রোববার সকালে ঐ শিক্ষার্থীর মা এবং ঐ শিক্ষার্থী আমার কাছে অভিযোগ দিলে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং উপজেলা শিক্ষা অফিসারকে জানাই। উপজেলা শিক্ষা অফিসার তিন সদস্যের একটি তদন্ত টিম পাঠায়। তারা ঐ শিক্ষক এবং শিক্ষার্থীকে জিজ্ঞাসা করে ঘটনার সতত্যা পায়। এ ঘটনায় ঐ শিক্ষককে আটক করেছে মালিহাদ পুলিশ ক্যাম্প।

মালিহাদ পুলিশ ক্যাম্পে ইনচার্জ এএসআই শরিফুল ইসলাম ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন নামের এক শিক্ষককে আটক করা হয়েছে।


রাইজিংবিডি/কুষ্টিয়া/২৮ এপ্রিল ২০১৯/কাঞ্চন কুমার/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়