ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাইজিংবিডির তিন সাংবাদিক পুরস্কৃত

সাইফ বরকতুল্লাহ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডির তিন সাংবাদিক পুরস্কৃত

ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডির তিন সাংবাদিককে পুরস্কৃত করা হয়েছে। ২০১৭ সালের জানুয়ারি মাসে রাইজিংবিডির বিভিন্ন বিভাগে প্রকাশিত লেখার জন্য তারা এ পুরস্কার পান।

পুরস্কার পাওয়া তিন সাংবাদিক হলেন- রাইজিংবিডির সহকারী বার্তা সম্পাদক রাসেল পারভেজ (প্রথম পুরস্কার), সিনিয়র সাব এডিটর এ কে আজাদ (দ্বিতীয় পুরস্কার) এবং নিজস্ব প্রতিবেদক (ক্রীড়া) ইয়াসিন হাসান (তৃতীয় পুরস্কার)।

এ ছাড়া জানুয়ারি মাসের জন্য সেরা বিভাগের পুরস্কার পেয়েছে রাইজিংবিডির রিপোর্টিং সেকশন।



বুধবার বিকেলে রাইজিংবিডির কার্যালয়ে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন পত্রিকাটির প্রকাশক এবং ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ হাসান। এ সময় রাইজিংবিডির সম্পাদক মো. নওশের আলী, নির্বাহী সম্পাদক তাপস রায়, প্রধান বার্তা সম্পাদক খান মো. শাহনেওয়াজ, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ ও প্রধান প্রশাসনিক কর্মকর্তা মিলটন আহমেদ উপস্থিত ছিলেন।



শিরোনামে লেখার জন্য তৃতীয় পুরস্কার পেয়েছেন ইয়াসিন হাসান।



প্রসঙ্গত, রাইজিংবিডি কর্তৃপক্ষ সূচনালগ্ন থেকেই রাইজিংবিডিতে কর্মরত সাংবাদিকদের অনুপ্রেরণা জোগাতে তাদের লেখার দক্ষতার ওপর ভিত্তি করে প্রতি মাসে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ‘সেরা লেখক’ পুরস্কার দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এবার তিনজনকে পুরস্কৃত করা হলো।



রাইজিংবিডি/ঢাকা/৮ মার্চ ২০১৭/সাইফ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়