ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাইজিংবিডির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ

শাহ মতিন টিপু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৭, ২৬ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ

ডেস্ক রিপোর্ট: রাইজিংবিডি এখন অনেক পাঠকের কাছেই অপরিহার্য নিউজ পোর্টাল। বিশ্বস্ততার সঙ্গে পরিচ্ছন্ন পরিবেশনার মধ্য দিয়ে পোর্টালটি একটি গৌরবজনক পরিচিতি লাভ করেছে।

দিন-মাস-বছর ক্যালেণ্ডারের পর ক্যালেণ্ডার অতিক্রান্ত হয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম ষষ্ঠ বর্ষে পদার্পণ করেছে। পজিটিভ নিউজের স্লোগান নিয়ে এই অনলাইন নিউজ পোর্টালটির যাত্রা শুরু হয়েছিল ২০১৩ সালের ২৬ এপ্রিল।

আজ পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর এই লগ্নে বৃহস্পতিবার দিনের শুরুতে রাইজিংবিডি ডটকম-এর ফেসবুক লাইক সংখ্যা ১৭,৬৯৩২৬। গত বছর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে রাইজিংবিডির ফেসবুক লাইক সংখ্যা ছিল ১৫,৮৪৫৭৮ ।

চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে রাইজিংবিডি ডটকম। পাঠকের চাহিদা অনুযায়ী নিউজ পোর্টালটিতে বিন্যাসিত হয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : সাহিত্য, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক, নারী ও শিশু, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, ব্যাংক-বিমা, শেয়ারবাজার, শিল্পকারখানা, করপোরেট কর্নার, কৃষি, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার, মিডিয়া, আইন ও অপরাধ, প্রবাস, ছবিঘর, ‘সাতসতেরো’, ‘অন্যদুনিয়া’, ‘দেহঘড়ি’ রাইজিংবিডি স্পেশাল ও পজিটিভ বাংলাদেশ।প্রকাশ হচ্ছে বিশেষ দিনে বিশেষ বিশেষ সংখ্যা।

এ ছাড়া নিজস্ব সম্পাদকীয় মন্তব্যও প্রকাশ পাচ্ছে প্রতিনিয়ত। পাঠক চাহিদাকে গুরুত্ব দিয়ে রয়েছে নিউজের ফলোআপও। রয়েছে প্রতিদিনের তরতাজা খবর। রয়েছে ভিতরে-বাইরে একঝাঁক প্রতিশ্রুতিশীল কর্মীবাহিনী।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৮/শাহ মতিন টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়