ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজ-শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে অগ্নিকাণ্ড

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৯, ১৯ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজ-শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে অগ্নিকাণ্ড

বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাতে বর্ধমান শহর থেকে কিছুটা দূরে জাতীয় সড়কের পাশে রেনেসাঁ টাউনশিপের একটি রিসোর্টে এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন সন্ধ্যা থেকেই আলোক সজ্জায় সেজেছিল গোটা রিসোর্ট। খাওয়া দাওয়ার এলাহি আয়োজনের পাশাপাশি গান আর আতশবাজির আয়োজনও করা হয়। আর আতশবাজির সময়ই এই অগ্নি কাণ্ডের ঘটনা ঘটে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

রাত ১০টার দিকে শুরু হয় আতশবাজি ফুটানো। আচমকাই বাজির আগুনের ফুলকি উড়ে গিয়ে পড়ে রিসোর্ট সংলগ্ন একটি ঝোপের মধ্যে। সেখানে সম্ভবত শুকনো পাতা বা খড় জাতীয় কিছু ছিল। আর মুহূর্তের মধ্যে তাতেই দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। রিসোর্ট থেকে একটু দূরে আগুন লেগেছিল। এজন্য মূল অনুষ্ঠান স্থলে কোনো ক্ষতি হয়নি। তবে আগুন আতঙ্ক বিয়ে বাড়িতেও ছড়িয়েছিল বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

অগ্নিকাণ্ডের জায়গাটি ফাঁকা হাওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। রাজ-শুভশ্রীর বিয়ে উপলক্ষে সেখানে পুলিশ উপস্থিত ছিলেন। এরপর পুলিশকর্মীরাই দমকল বাহিনীকে খবর দেন। কিছুক্ষণের মধ্যেই দমকল বাহিনী ছুটে আসেন। প্রায় বিশ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকল বাহিনী।

গত ১১ মে রাতে শুভশ্রী আর রাজ চক্রবর্তীর বিয়ের আয়োজন করা হয় পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে। সেখানে রীতি মেনে বিয়ের পিঁড়িতে বসেন তারা। আলো, বাজনা—সবকিছু মিলে রাজবাড়িটা ঝলমল করছিল। আনন্দ-খুশিতে আরো বেশি ঝলমল করছিল রাজ ও শুভশ্রীর মুখ। সেদিন শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন রাজ।  গত ৬ মার্চ কলকাতায় রাজের বাসায় তাদের আইনি বিয়ে সম্পন্ন হয়। ১৩ মে কলকাতার আরবানায় রাজ আর শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। সেদিন আমন্ত্রিত ছিলেন টালিউডের তারকারা।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়