ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজধানীতে পাঁচ রেস্টুরেন্টের কার্যক্রম বন্ধ

আশরাফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে পাঁচ রেস্টুরেন্টের কার্যক্রম বন্ধ

অর্থনৈতিক প্রতিবেদক : রাজধানীর বনানীতে আবাসিক ভবনে বাণিজ্যিক ব্যবহার বন্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। অভিযানে পাঁচটি রেস্টুরেন্টের কার্যক্রম বন্ধ করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বনানী আবাসিক এলাকায় আবাসিক ভবনে বাণিজ্যিক ব্যবহার বন্ধে নির্বাহী ম্যাজিস্ট্রেট মু. খায়রুজ্জামানের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সহায়তা করেন রাজউকের জোন-৪ (গুলশান, মহাখালী, পূর্বাচল) এর অথরাইজড অফিসার মো. আদিলুজ্জামান।

বনানীর ই-ব্লকের ১২ নম্বর রোডে রাজউক কর্তৃক পরিচালিত উচ্ছেদ অভিযানে আবাসিক হিসেবে নকশা অনুমোদন নিয়ে ভবনে বাণিজ্যিক ব্যবহার দায়ে রাইস অ্যান্ড নুডলস্, ফ্যামিলি কিচেন, থ্রি ড্রাগন, ওরিয়েন্টাল লাউঞ্জ ও পান্তাও নামক মোট পাঁচটি রেস্টুরেন্ট বন্ধ করে দেয় রাজউকের ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি এ সব প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।

ভবনের কার-পার্কিংয়ের স্থলে প্রেসক্রিপশন পয়েন্ট নামক একটি ডায়াগনস্টিক সেন্টারের অফিস উচ্ছেদ করে পার্কিংয়ের জায়গা খালি করে দেওয়া হয়। এ ছাড়া তিনটি পোশাকের দোকানসহ মোট আটটি দোকান ও চারটি বিউটি পার্লার উচ্ছেদ করে বন্ধ করে দেওয়া হয়। ১২ নম্বর রোডের ৩৬, ৩৭, ৪২, ৭৬, ৭৮, ১০৫, ১৩৩, ১৩৪, ১৩৫ নম্বর প্লটে উক্ত অভিযান পরিচালিত হয়।

উচ্ছেদ কার্যক্রমে রাজউকের বিভিন্ন শ্রেণির কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যান্য সেবাদানকারী সংস্থা সহায়তা প্রদান করে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/আশরাফ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়