ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজধানীতে সংঘবদ্ধ ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৩, ১৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে সংঘবদ্ধ ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরের সাদেক খান পেট্রোল পাম্প এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- স্বজল চৌধুরী, আক্তার হোসেন, মাসুদ সরদার, আবুল হোসেন ও শহীদ বেপারী।

শুক্রবার দুপুরে র‍্যাব-২ এর অপারেশন অফিসার এএসপি ফিরোজ কাউসার বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।

তিনি জানান, গোয়েন্দা সূত্রের তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে সাদেক খান পেট্রোল পাম্প এলাকার ইব্রাহীমের দো-চালা পরিত্যক্ত টিনের ঘর থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ টাকা, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগসহ মূল্যবান সামগ্রী ছিনতাই করেন। এ ছাড়া রাতের বেলায়ও তারা ফ্ল্যাট বা ফাঁকা বাড়িতে গ্রিল কেটে ও তালা ভেঙে প্রবেশ করে ডাকাতি করে থাকেন।



ফিরোজ কাউসার বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে স্বজল চৌধুরী ডাকাতির দায়ে পাঁচ বছর সাজা খেটে সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন। কারাগার থেকে বের হয়ে আবারো এ কাজ শুরু করেন তিনি।

দীর্ঘদিন ধরে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় চক্রটি ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ফিরোজ কাউসার।



রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৮/নূর/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়