ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজশাহীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ২০ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর দুর্গাপুর উপজেলায় আট মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে গ্রেপ্তার সাইদুল ইসলামকে (৩৫) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রাতেই নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে সাইদুলের বিরুদ্ধে দুর্গাপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এরপরই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সাইদুল উপজেলার নওপাড়া ইউনিয়নের নন্দিগ্রামের সাবদুল হকের ছেলে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আলম জানান, নির্যাতিত ওই গৃহবধূর শ্বশুর বাড়ি নাটোরের বনপাড়ায়। অন্তঃসত্ত্বা হওয়ার পর তিনি নন্দিগ্রামে তার বাবার বাড়িতে থাকেন। গত রোববার প্রতিবেশী সাইদুল তাকে ধর্ষণ করেছেন বলে মামলার এজাহারে বলা হয়েছে।

এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, ঘটনার দিন বিকেলে ওই গৃহবধূ বাড়ির পাশে ছাগল চরাতে গিয়েছিলেন। আসামি সাইদুল তাকে জোর করে মাঠের একটি পান বরজের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে সাইদুল পালিয়ে যান। তবে মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম জানান, সাইদুলকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নির্যাতিত ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর তদন্ত শেষে মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে।

 

 

রাইজিংবিডি/রাজশাহী/২০ জুন ২০১৭/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়