ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজশাহীতে বাদশাকে নিয়ে মাঠে ১৪ দলের নেতারা

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে বাদশাকে নিয়ে মাঠে ১৪ দলের নেতারা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : আসন্ন সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে নৌকার প্রার্থী হিসেবে ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে নিয়ে মাঠে নেমেছেন ১৪ দলের নেতারা।

রোববার সকালে নগরীর সাহেববাজার এলাকায় বাদশাসহ ১৪ দলের নেতা-কর্মীরা সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

নগরীর সাহেববাজার বড় মসজিদের সামনে থেকে শুভেচ্ছা বিনিময় শুরুর আগে ফজলে হোসেন বাদশা এমপি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি বলেন, নৌকার বিজয় নিশ্চিত করতে ১৪ দল ঐক্যবদ্ধ। রাজশাহী সদর এখন নৌকার ঘাঁটি। এ আসনে সন্ত্রাস-জঙ্গিবাদের মদদদাতা-পৃষ্ঠপোষকদের মানুষ প্রত্যাখ্যান করবে। উন্নয়নের প্রতীক নৌকা বিজয়ী হবে।

বাদশা বলেন, ‘‘রাজশাহীতে ১০ বছর আগে সন্ত্রাসের প্রবণতা ছিল। কারা সন্ত্রাস আর জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিলেন, তা সাধারণ মানুষ জানে। আমরা ১০ বছরে রাজশাহীতে শান্তি ফিরিয়ে এনেছি। এখন সন্ত্রাস নেই। তারপরেও যারা জঙ্গিবাদকে প্রশ্রয় দিয়েছিলেন, তারা চোরাগুপ্তভাবে সন্ত্রাসের প্রবণতা চালাতে পারেন। তাদের নিরাপত্তা বাহিনী প্রতিহত করবে।’’

সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষ করে রাজশাহী ১৪ দলের সমন্বয়ক, সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটনসহ অন্য নেতারা নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট ও আরডিএ মার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। কুশল বিনিময় করেন সাধারণ মানুষের সঙ্গেও।

এ সময় অন্যদের মধ্যে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা নওশের আলী, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্মসম্পাদক রেজাউল ইসলাম বাবুল, ক্রীড়া সম্পাদক মীর তফিকুল ইসলাম ভাদু, ন্যাপের জেলা সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান খান আলম, জাসদের জেলা সভাপতি মুজিবুল হক বকু, নগর বঙ্গবন্ধু পরিষদের সদস্য মো. লিয়াকত আলী, ওয়ার্কার্স পার্টির নগর সম্পাদকমণ্ডলীর সদস্য সাদরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/রাজশাহী/০২ ডিসেম্বর ২০১৮/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়