ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজাপুরে ছাত্রলীগ সভাপতিসহ তিনজন কারাগারে

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ২০ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজাপুরে ছাত্রলীগ সভাপতিসহ তিনজন কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে এক পরিবারের বসতঘরে হামলা ও দখল চেষ্টার অভিযোগে গ্রেপ্তার হওয়া উপজেলা  ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেলসহ তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে তাদের ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করা হলে বিচারক রুবাইয়া আমেনা এ আদেশ দেন।

এদিকে হামলা ভাঙচুর ও জমিদখল চেষ্টার অভিযোগে রোববার রাতে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ১৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২৫ জনকে আসামি করে রাজাপুর থানায় মামলা দায়ের করা হয়। নির্যাতিত পরিবারের সদস্য সাহেরা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

সাহেরা বেগম জানান, শনিবার দিবাগত রাত চারটার দিকে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে ৩০-৪০ জনের একটি দল স্থানীয় ডিগ্রি কলেজের পশ্চিম পাশে ফারুক সিকদারের বসতঘরে হামলা চালান।

এ সময় ওই পরিবারের সবাই ঘুমিয়ে ছিল। হামলাকারীদের মধ্যে কয়েকজন মুখোশপরা ছিল। হামলাকারীরা বসতঘর ভাঙচুর করে এবং তাদের মারধর করেন। এতে সাতজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ পাঁচজনকে আটক করে। এদের মধ্যে মামলার আসামি উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেল (৩২), আবু ছালেহ (২৮) ও রাসেলকে (২৬) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অন্য দুইজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়।

রাজাপুর থানা পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদ জানান, তিনজনকে আদালত কারাগারে পাঠিয়েছেন।বাকি দুইজনকে আটকের চেষ্টা করা হচ্ছে।


রাইজিংবিডি/ঝালকাঠি/২০ ফেব্রুয়ারি ২০১৭/অলোক সাহা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়