ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রানীর পরামর্শে অভিনয়ে এসেছেন পরিণীতি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৩, ১৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রানীর পরামর্শে অভিনয়ে এসেছেন পরিণীতি

রানী মুখার্জি ও পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। যশ রাজ ফিল্মসের লেডিস ভার্সেস রিকি বেহেল সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় তার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। কিন্তু অভিনয়ে আসার এই প্রেরণা তিনি নাকি পেয়েছেন অভিনেত্রী রানী মুখার্জির কাছ থেকে।  

অভিনেত্রী নেহা ধুপিয়ার টক শো ‘নো ফিলটার উইথ নেহা’। অনুষ্ঠানটির দ্বিতীয় সিজন নিয়ে হাজির হয়েছেন তিনি। এ শোয়ে উপস্থিত হয়েছিলেন পরিণীতি। সেখানেই এ কথা জানান এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে পরিণীতি বলেন, “আমি মাত্র একদিনের জন্য তার ব্যক্তিগত সহযোগী ছিলাম। এটি আমার জীবনের অন্যতম সেরা দিন ছিল। কারণ তিনি আমার প্রিয় অভিনেত্রী এবং আমার প্রিয় অনুষ্ঠান বিগ বস-এ যাচ্ছিলেন। তার সঙ্গে দেড় ঘণ্টা গাড়িতে সময় কাটিয়েছিলাম। তিনি আমাকে বলেছিলেন, ‘অভিনয়শিল্পী হওয়ার সব গুণ তোমার মধ্যে রয়েছে। তোমার অভিনয়শিল্পী হওয়া উচিৎ।’ আমার মনে হয়েছিল, ওয়াও, আমার আইডল আমাকে এ কথা বলেছে।”

বর্তমানে গোলমাল এগেইন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত পরিণীতি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন-অজয় দেবগন, টাবু, আরশাদ ওয়ার্সি, তুষার কাপুর, কুণাল খেমু, শ্রেয়াস তালপাড়ে প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন রোহিত শেঠি। চলতি বছর দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়