ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাবি শিক্ষককে মারধর : ইন্টার্ন চিকিৎসদের বিরুদ্ধে মামলা

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাবি শিক্ষককে মারধর : ইন্টার্ন চিকিৎসদের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক এ টি এম এনামুল জহিরকে মারধরের ঘটনায় ইন্টার্ন চিকিৎসকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগর মূখ্য হাকিম আদালতের বিচারক কুদরত ই খুদার আদালতে এ মামলা দায়ের করা হয়। মামলার বাদী রাজশাহী জর্জ কোর্টের আইনজীবী বজলে তৌহিদ আল হাসান বাবলা।

তিনি বলেন, একজন শিক্ষকের ওপর হামলার ঘটনা নিন্দনীয়। এ কারণেই দণ্ডবিধির ৩৪২/৩২৫/৩২৬/৩০৭/১১৪/৩৪ ধারায় আটজনকে আসামি করে হত্যাচেষ্টা মামলাটি দায়ের করেছি। আদালাত আমার মামলাটি গ্রহণ করেছেন।

মামলার এজাহারে উল্লেখিত আসামিরা হলেন- ইন্টার্ন ডাক্তার মেরি প্রিয়াঙ্কা, মির্জা কামাল হোসাইন, লুৎফর রহমান, রহমান আতিক, হিমেল শাহা (হিমু), চিন্ময় মৈত্র, হাবিবুর রহমান কাজল ও জাহিদ কামাল কাজল।

এদিকে অপরাধীদের শাস্তির দাবিতে বেলা ২টার দিকে রাজশাহী জর্জ কোর্টের সামনে আইনজীবীদের ব্যানারে একটি মানববন্ধন করা হয়েছে বলে জানান মামলার বাদী।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মেয়েকে সাথে নিয়ে চিকিৎসা গ্রহণের জন্য গেলে এক ইন্টার্ন চিকিৎসকের সাথে ধাক্কা লাগার একপর্যায়ে মারধরের শিকার হন অধ্যাপক এনামুল জহির। পরে মারধরের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে আন্দোলনে নামেন শিক্ষার্থীরা।



রাইজিংবিডি/রাজশাহী/২০ ফেব্রুয়ারি ২০১৮/তানজিমুল হক/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়