ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রাবিতে শিবিরকর্মী সন্দেহে তিনজন আটক

মেহেদী হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাবিতে শিবিরকর্মী সন্দেহে তিনজন আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিবিরকর্মী সন্দেহে তিন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আটককৃতরা হলেন- ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফাহাদ, লোক প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শফিকুল ইসলাম ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শুভ। 

পুলিশ ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, দুপুর ২ টার দিকে টুকিটাকি চত্বরে ফাইন্যান্স বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থীদের সঙ্গে সিনিয়র শিক্ষার্থীরা আলাপ-আলোচনা করছিলেন। এক পর্যায়ে সেখানে এসে আটক তিন শিক্ষার্থী প্রথম বর্ষের শিক্ষার্থীদের নাম, ঠিকানা সংগ্রহ করছিলেন। এ সময় গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু তাদের ডেকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ শেষে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আচরণে সন্দেহ হওয়ায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের ফোনে ইয়াহিয়া খানসহ শিবিরের বিভিন্ন তথ্য ও ছবি পাওয়া গেছে। পরে তাদের পুলিশে দেওয়া হয়।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, ছাত্রলীগ নেতা-কর্মীরা শিবির সন্দেহে তিন শিক্ষার্থীকে আটক করে পুলিশে দিয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/রাবি/১৯ জানুয়ারি ২০১৭/মেহেদী হাসান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়