ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রামুর হিমছড়িতে দুর্ঘটনায় নারী পর্যটক নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ১৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রামুর হিমছড়িতে দুর্ঘটনায় নারী পর্যটক নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের রামুর হিমছড়িতে প্রাইভেট নোহা গাড়ি ও ইজিবাইক সংঘর্ষে এক নারী পর্যটক নিহত এবং আহত হয়েছেন দুজন। ওই নারী পর্যটক  ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার হিমছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটনা বলে জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. অফরুজুল হক টুটুল।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, নিহত শাম্মী খানম তানিয়া (২৪) ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্ট্যাডিস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের মাস্টার্সের ছাত্রী। আহত হয়েছেন নিহতের স্বামী কাস্টমস্ অ্যান্ড ভ্যাট বিভাগের ঢাকাস্থ সহকারী কমিশনার আহসানুল কবির। তবে আহত দুর্ঘটনাকবলিত ইজিবাইক চালকের পরিচয় জানাতে পারেননি এএসপি।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, বৃহস্পতিবার দুপুরে বেসরকারি বিমান ইউএস-বাংলাযোগে ঢাকা থেকে কক্সবাজার এসে বিমানবন্দর থেকে ইজিবাইকে রামুর রেজু নদীসংলগ্ন মারমেইড ইকো রিসোর্টে যাচ্ছিলেন আহসানুল কবির ও শাম্মী খানম তানিয়া দম্পতি। তারা কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামুর হিমছড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি প্রাইভেট নোহা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় ঘাতক চালক নোহা গাড়িটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে দুই যাত্রীসহ ইজিবাইক চালক আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শাম্মী খানম তানিয়াকে মৃত ঘোষণা করেন।

শাম্মী খানমের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান এএসপি টুটুল।



রাইজিংবিডি/কক্সবাজার/১৫ ফেব্রুয়ারি ২০১৮/সুজাউদ্দিন রুবেল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়