ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাষ্ট্রপতি সংক্ষিপ্ত সফরে নিজ বাড়িতে গেলেন

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১১ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাষ্ট্রপতি সংক্ষিপ্ত সফরে নিজ বাড়িতে গেলেন

কিশোরগঞ্জ প্রতিনিধি : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিজ বাড়ি কিশোরগঞ্জের মিঠামইনে সফর করেছেন। টানা দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ার পর নিজ বাড়িতে এটি তার প্রথম সফর।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় হেলিকপ্টারে করে মিঠামইন উপজেলা হেলিপ্যাডে অবতরণ করেন তিনি। পরে তিনি সেখানে থেকে জেলা পরিষদের নতুন ডাকবাংলোয় যান। সেখানে তাকে গার্ড অব অর্নার দেওয়া হয়।

গার্ড অব অর্নার শেষে রাষ্ট্রপতি আবদুল হামিদ মিঠামইন সদর ইউনিয়ন পরিষদে যান। সেখান থেকে পায়ে হেঁটে বাজারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। পরে তিনি নিজ বাড়ি কামালপুর গ্রামে গিয়ে জুমার নামাজ আদায় শেষে বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

বাড়ির সামনে স্থাপিত ছোট্ট একটি মঞ্চে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রাষ্ট্রপতি। বক্তব্যে তিনি বলেন, দেশে বজ্রপাত বেড়ে গেছে। বিশেষ করে হাওরে বজ্রপাতে অনেক লোক মারা যাচ্ছে। এটি খুবই দুঃখজনক ব্যাপার।

তিনি বলেন, এবার ধানের বাম্পার ফলন হলেও শেষ দিকের বৈরি আবহাওয়ার কারণে এ সব ধান ঘরে তুলতে পারছে না কৃষক। এ সময় তিনি এলাকাবাসীর কাছে দোয়া চান। বিকেলে রাষ্ট্রপতি মিঠামইন ছেড়ে ঢাকার উদ্দেশে রওনা হন।

 

 

 

রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১১ মে ২০১৮/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়