ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাষ্ট্রপতির সই জালিয়াতি : আটক যুবক রিমান্ডে

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০১, ২ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাষ্ট্রপতির সই জালিয়াতি : আটক যুবক রিমান্ডে

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে রাষ্ট্রপতির সই ও সিলমোহর জালিয়াতির অপরাধে আটক যুবক আরাধন চন্দ্র দের (২৪) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইকবাল মাহমুদ এই আদেশ দেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের এসআই মো. মেহেদী হাসান জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন।

পুলিশ জানায়, মিঠামইন উপজেলার ঢাকি ঠাকুরপাড়া গ্রামের নিত্য গোপাল দের পুত্র আরাধন চন্দ্র দে জেলা ও দায়রা জজ আদালতে অফিস সহায়ক পদে চাকরির জন্য আবেদন করেন। আগামী ১০ নভেম্বর ওই পদ ছাড়াও আরো ৩টি পদে লিখিত পরীক্ষার তারিখ নির্ধারিত আছে। গত ৩০ অক্টোবর রাষ্ট্রপতির চিঠির কথা বলে আরাধন চন্দ্র জেলা ও দায়রা জজ মুহম্মদ মাহবুব-উল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেন। আরাধনের নিয়োগের জন্য সুপারিশ করে লেখা চিঠিতে রাষ্ট্রপতির সই ও সিলমোহর দেখে সন্দেহ হলে জেলা ও দায়রা জজ মুহম্মদ মাহবুব উল ইসলাম পুলিশে খবর দেন।

এরপর কিশোরগঞ্জ মডেল থানার পুলিশের একটি দল আরাধনকে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। তার দেওয়া স্বীকারোক্তি মতে পরের দিন মঙ্গলবার দুপুরে পুলিশ জেলা শহরের বত্রিশ এলাকায় তাদের ভাড়া বাসা থেকে রাষ্ট্রপতির একটি নকল সিলমোহর উদ্ধার করে।

এ ঘটনায় জেলা জজ আদালতের নাজির অশোক কুমার পাল বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় প্রতারণার অভিযোগে আরাধন চন্দ্র দে কে আসামি করে একটি মামলা দায়ের করেন।




রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২ নভেম্বর ২০১৭/রুমন চক্রবর্তী/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ