ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রিহ্যাব মেলায় স্টল বরাদ্দ

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিহ্যাব মেলায় স্টল বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন রিহ্যাব মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার আয়োজক সংগঠন থেকে জানানো হয়, রিহ্যাব ফেয়ারে এ বছর ২০২টি স্টল থাকছে। বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দ সম্পন্ন হয়।

পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার-২০১৭ অনুষ্ঠিত হবে ২১ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এ মেলায় রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস প্রতিষ্ঠান ও আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

মাননীয় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ২১ ডিসেম্বর সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

রিহ্যাব ফেয়ারে এ বছর প্রথম বারের মত র‌্যাফেল ড্র তে ১ম পুরস্কার থাকছে একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল, এছাড়া টিভি, ফ্রিজ, মোবাইল ফোনসহ থাকছে আকর্ষণীয় পুরস্কার।

মেলার বিষয়ে বিস্তারিত তুলে ধরতে আগামী ১৭ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলন করবেন আয়োজকরা।

স্টল বরাদ্দ অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (১ম) লিয়াকত আলী ভূইয়া, রিহ্যাব পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, মেলা কমিটির কো-চেয়ারম্যান মোঃ আনোয়ারুজ্জামান, রিহ্যাব পরিচালক মো. আবু বকর সিদ্দিক, মোঃ ওমর ফারুক, মেলা কমিটির সদস্য মির্জা আনোয়ার, ক্যাপ্টেন মো. শাহ আলম ও রিহ্যাব পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৭/হাসিবুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়