ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিহ্যাবের নতুন পরিচালনা পর্ষদ গঠন

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ২৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিহ্যাবের নতুন পরিচালনা পর্ষদ গঠন

অর্থনৈতিক প্রতিবেদক : রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর পরিচালনা পর্ষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। ২০১৮-২০২০ সেশনে পরিচালনা পর্ষদের চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় রিহ্যাব থেকে প্রেরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরিচালনা পর্ষদের নির্বাচন সফলভাবে সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে প্রয়োজনীয় পদের অধিকসংখ্যক বৈধ প্রার্থী না থাকায় মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। একই সাথে চট্টগ্রাম রিজিয়নের ৬ জন্য সদস্য নির্বাচিত হয়। এই কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে।

ঢাকা থেকে কেন্দ্রীয়ভাবে নির্বাচিত ২৬ জন পরিচালক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে নির্বাচিত ৩ জন পরিচালকের মধ্য থেকে অফিস বেয়ারার পদে ৭ জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এরা হলেন-আলমগীর শামসুল আলামিন (কাজল) প্রেসিডেন্ট, সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী (শাওন) সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিহ্যাব, লিয়াকত আলী ভূইয়া ভাইস প্রেসিডেন্ট (প্রথম), মো.  আনোয়ারুজ্জামান ভাইস প্রেসিডেন্ট (দ্বিতীয়), কামাল মাহমুদ ভাইস প্রেসিডেন্ট (তৃতীয়), প্রকৌশলী মুহাম্মদ সোহেল রানা ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স), মো. আবদুল কাইয়ূম চৌধুরী ভাইস প্রেসিডেন্ট।

এছাড়া পরিচালনা পর্ষদ (২০১৮-২০২০) এর কমিটির নির্বাচিত পরিচালকরা হলেন-নাইমুল হাসান, প্রকৌশলী রতন কুমার দত্ত, আসাদুর রহমান জোয়ার্দার, তৌহিদা সুলতানা, প্রকৌশলী মো. আল আমিন, স্থপতি এ কে এম  কামরুজ্জামান, শহীদ রেজা, প্রকৌশলী মো. মহিউদ্দিন সিকদার, নজরুল ইসলাম, প্রদীপ কর্মকার, মো. শাকিল কামাল চৌধুরী, মোহাম্মদ আলী দ্বীন, লায়ন শরীফ আলী খান, এ এফ ওবায়দুল্লাহ, ড. প্রকৌশলী মাসুদা সিদ্দিক রোজী, সেলিম রাজা পিন্টু, মোহাম্মদ আবু বকর সিদ্দিক, এস এম দেলোয়ার হোসেন, আলহাজ প্রকৌশলী মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভির, মো. রবিউল হাসনাত, মো. শাহাদৎ হোসেন।



রাইজিংবিডি/ঢাকা/২৮ নভেম্বর ২০১৮/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়