ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রিয়ালকে সতর্ক করলেন মেসি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৮, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালকে সতর্ক করলেন মেসি

ক্রীড়া ডেস্ক: জুভেন্টাসের বিপক্ষে হেরে মর্যাদার চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকেই এবার ছিটকে পড়েছে বার্সেলোনা।

ইউরোপ সেরার লড়াই থেকে ছিটকে পড়ে এবার কাতালানদের পুরো নজর লা লিগা শিরোপায়। নিজেদের সবশেষ ম্যাচে শক্তিশালী রিয়াল মাদ্রিদকে হারিয়ে লা লিগা টেবিলের শীর্ষে উঠেছে ব্লুগ্রেনারা।

সবশেষ এল ক্লাসিকোর ম্যাচে হারলে চ্যাম্পিয়নস লিগের মতো লা লিগা শিরোপার আশাও শেষ হয়ে যেত বার্সেলোনার। তবে মর্যাদার ওই ম্যাচে মেসির জোড়া গোলে ৩-২ ব্যবধানে জিতে লা লিগা টেবিলের চূড়ায় উঠেছে কাতালান ক্লাবটি। তবে সেল্টার বিপক্ষে একটি ম্যাচ বাকি থাকায় বুকে বল পাচ্ছে রিয়াল। অন্যদিকে সান্তিয়াগো বার্নাব্যুতে শেষ জয়ের ফলে আশা ছাড়ছে না বার্সাও। শিরোপার জন্য বার্সা এখনও লড়ছে বলে রিয়ালকে সতর্ক করেছেন মেসি।

নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে মেসি জানান, ‘লা লিগা শিরোপার দৌড়ে থাকতে আমরা বার্নাব্যুতে জয়ের জন্যই গিয়েছিলাম। এখনও অনেক পথ বাকি। আমরা আরও লড়তে প্রস্তুত রয়েছি। তবে আমরা আনন্দের সঙ্গেই একটি ধাপ অতিক্রম করে এসেছি।’

লা লিগায় ৩৩ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা। ৩২ ম্যাচে বার্সার সমান পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।




রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়