ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রেকর্ড ট্রান্সফারে অ্যাটলেটিকোতে আসছেন ফেলিক্স

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৯, ২৪ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রেকর্ড ট্রান্সফারে অ্যাটলেটিকোতে আসছেন ফেলিক্স

ক্রীড়া ডেস্ক : ভবিষ্যতের ক্রিস্টিয়ানো রোনালদো বলা হয় জোয়াও ফেলিক্সকে। অসাধারণ প্রতিভার জন্য তার দিকে নজর রয়েছে রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ, লিভারপুল ও ম্যাচেস্টার ইউনাইটেডের মতো ক্লাবগুলোর।

তবে পর্তুগিজ এ তারকা মাদ্রিদের ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে যাচ্ছেন বলেন গুঞ্জন ইংলিশ ও স্প্যানিশ গনমাধ্যমগুলোর। প্রতিভাবান এ তারকার জন্য নাকি ১০৭ মিলিয়ন ইউরো খরচ করতে প্রস্তুত ডিয়েগো সিমিওনের দলটি।

গত মৌসুমে পর্তুগাল প্রিমিয়ার লিগে ঝড় তুলে সবার নজর কেড়েছেন ফেলিক্স। বেনফিকাকে শিরোপা জেতাতে ১৫ গোলের পাশাপাশি সতীর্থদের ৭টি গোলে সহায়তা ছিল তার। এছাড়া ইউরোপা লিগে জার্মান ক্লাব অ্যানট্রাখট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে ৪-২ গোলের জয়ে হ্যাটট্রিক করে নিজের প্রতিভার আলো সবদিকে ছড়িয়ে দেন তিনি। তখন ইউরোপা লিগে সবচেয়ে কম বয়সে হ্যাটট্রিক করে রেকর্ড গড়েন তিনি। সেই রেকর্ডবয়কে এবার চড়া মূল্যে দলে নিতে প্রস্তুত অ্যাটলেটিকো।

চলতি মৌসুম শেষেই অ্যাটলেটিকো মাদ্রিদ ছাড়ার ঘোষণা দিয়েছেন আঁতোয়ান গ্রিজমান। এরপর থেকে তার বিকল্প খোঁজা শুরু করেছে মাদ্রিদের ক্লাবটি। স্প্যানিশ গনমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে, গ্রিজমান ক্লাব ছাড়লে ফেলিক্সকে দিয়ে নাকি সেই শূন্যতা পূরণ করতে চাইবে ওয়ান্দা মেট্রোপলিটানোর ক্লাবটি।

১০৭ মিলিয়ন ইউরোতে ফেলিক্স অ্যাটলেটিকোতে আসলে তা ট্রান্সফারের দিক থেকে সেরা পাঁচের রেকর্ডে থাকবে। নেইমার, কিলিয়ান এমবাপ্পে, ফিলিপ কৌতিনো ও উসমান দেম্বেলের পর পর্তুগিজ এ তরুণই হবেন বিশ্বের পঞ্চম দামি ফুটবলার।

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়