ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রোনালদোর জুভেন্টাসকে হারিয়ে দিল ইয়াং বয়েজ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৮, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদোর জুভেন্টাসকে হারিয়ে দিল ইয়াং বয়েজ

ক্রীড়া ডেস্ক: ফেবারিটের তকমা গায়ে মেখেই চ্যাম্পিয়নস লিগে ইয়াং বয়েজের বিপক্ষে খেলতে নেমেছিল জুভেন্টাস। কিন্তু গ্রুপে আগের পাঁচ ম্যাচের একটিতেও জয় না পাওয়া ইয়াং বয়েজই হারিয়ে দিল ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসকে।

চ্যাম্পিয়নস লিগে ‘এইচ’গ্রুপের ম্যাচে ইয়াং বয়েজের মাঠে খেলতে গিয়েছিল জুভেন্টাস। কিন্তু  নিজেদের শেষ ম্যাচে ইয়াং বয়েজের মতো ছোট দলের বিপক্ষে ২-১ গোলের হার নিয়ে ফিরতে হয়েছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির শিষ্যদের।

সুইস ক্লাব ইয়াং বয়েজের মাঠে ম্যাচের ৩০ মিনিটে পেনাল্টি থেকে গিয়ুম ইয়াগু স্বাগতিকদের এগিয়ে নেন। বিরতির পর দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে গিয়াগু ইয়াগুর গোলের ব্যবধান দিগুন হয় ইয়াং বয়েজের। ম্যাচের ৮০ মিনিটে জুভেন্টাসের পাওলো দিবালা একটি গোল শোধ দিলেও হার এড়ানো সম্ভব হয়নি জুভিদের।

তবে পুঁচকে ইয়াং বয়েজের বিপক্ষে  হারলেও গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই  নকআউট পর্বে পা রেখেছে জুভেন্টাস। এই গ্রুপের অপর ম্যাচে হোসে মরিনহোর ম্যানইউ, ভালেন্সিয়ার বিপক্ষে হেরে যাওয়ায় টেবিলের শীর্ষে থাকতে সমস্যা হয়নি জুভেন্টাসের।

ছয় ম্যাচে চার জয়ে জুভিদের পয়েন্ট ১২। তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে পরের রাউন্ডে তাদের সঙ্গী ম্যানইউ। আর  ম্যানইউর বিপক্ষে জয় পাওয়া ভালেন্সিয়ার পয়েন্ট ৮।



রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়