ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রোনালদোর মাইলফলক ছোঁয়ার দিনে জয় পায়নি জুভেন্টাস

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৮, ২১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদোর মাইলফলক ছোঁয়ার দিনে জয় পায়নি জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক : শনিবার ইতালিয়ান সিরি’আ লিগের ম্যাচে জেনোয়ার বিপক্ষে গোলের দেখা পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এটা ছিল তার পেশাদার ক্লাব ক্যারিয়ারে ৪০০তম গোল। প্রথম কোনো খেলোয়াড় হিসেবে ইউরোপের শীর্ষ লিগে খেলে চার’শ গোলের মাইলফলক ছুঁয়েছেন তিনি। তবে তার মাইলফলক ছোঁয়ার দিনে জয় পায়নি জুভেন্টাস। তারা ১-১ গোলে ড্র করেছে জেনোয়ার সঙ্গে।

জেনোয়ার বিপক্ষে করা গোলটি ছিল জুভেন্টাসের হয়ে রোনালদোর করা পঞ্চম গোল। যা তাকে ৪০০ গোলের মাইলফলকে পৌঁছে দিয়েছে। পর্তুগীজ এই তারকা ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে করেছেন ৮৪টি গোল। রিয়াল মাদ্রিদের হয়ে করেছিলেন ৩১১ গোল। জুভেন্টাসের হয়ে শনিবার পর্যন্ত করেছেন ৫ গোল (৮৪+৩১১+৫ = ৪০০)।

জুভেন্টাস ঘরের মাঠে ম্যাচের ১৪ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল জুভেন্টাস। কিন্তু এ সময় রোনালদোর নেওয়া শট উপর দিয়ে চলে যায়। ১৮ মিনিটে কর্নার থেকে পাওয়া বল জালে জড়িয়ে রোনালদো এগিয়ে নেন তুরিনের ওল্ড লেডিদের। এরপর আরো কিছু গোলের সুযোগ পেলেও সেগুলো কাজে লাগাতে পারেনি জুভেন্টাস।
 


বিরতির পর ৬৭ মিনিটে উল্টো একটি গোল হজম করে বসে তারা। এ সময় জেনোয়ার আলেক্স স্যান্দ্রোর ক্রসে খুব কাছ থেকে বল জালে পাঠান দানিয়েল বেসা। বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। ফলে জুভেন্টাসের পয়েন্টে ভাগ বসিয়ে মাঠ ছাড়ে জেনোয়া।

এই ড্রয়ের ফলে ৯ ম্যাচের ৮টিতে জিতে ও ১টিতে ড্র করে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই অবস্থান করছে জুভেন্টাস। ৮ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে জোনোয়া রয়েছে দশম স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/২১ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়