ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রোল বল ওয়ার্ল্ড কাপ মিডিয়া উপ-কমিটির বৈঠক

আসাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫০, ৮ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোল বল ওয়ার্ল্ড কাপ মিডিয়া উপ-কমিটির বৈঠক

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে আগামী ১৭-২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে চতুর্থ রোল বল ওয়ার্ল্ড কাপ-২০১৭। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ আয়োজনের উদ্বোধন করবেন।

 

এ উপলক্ষে রোববার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে মিডিয়া উপ-কমিটির বৈঠক হয়েছে।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন চতুর্থ রোল বল ওয়ার্ল্ড কাপের আয়োজন করছে।

 

পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল ফেডারেশনের প্রধান উপদেষ্টা হিসেবে এবং ফেডারেশনের চেয়ারম্যান আবুল কালাম আজাদ আয়োজনের মুখ্য সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

তথ্য সচিব মরতুজা আহমদ জানান, ভারতের পুনে শহরে প্রথম ও তৃতীয় এবং কেনিয়ার নাইরোবিতে দ্বিতীয় আসরের পর রোল বল ওয়ার্ল্ড কাপের চতুর্থ আসর বাংলাদেশে হতে হচ্ছে, যা অত্যন্ত আনন্দ ও গর্বের বিষয়। স্বাগতিক বাংলাদেশসহ বিশ্বের ৫৫টি দেশের প্রায় ৭৫০ প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশ নেবে।

 

তিনি আরো জানান, ঢাকার মিরপুর ইনডোর ও তাজউদ্দিন ইনডোর স্টেডিয়াম এবং শেখ রাসেল রোলার স্কেট কমপ্লেক্সে মূল প্রতিযোগিতা হবে। রাজধানীর বিভিন্ন ক্রীড়া কমপ্লেক্স ফেডারেশন ও ক্রীড়াপল্লিতে তাদের আবাসনের জন্য ইতিমধ্যেই উন্নয়ন কাজ শুরু হয়েছে।

 

তথ্য অধিদপ্তর, বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতারসহ বেসরকারি গণমাধ্যমগুলো চতুর্থ রোল বল ওয়ার্ল্ড কাপ-২০১৭ সংক্রান্ত সংবাদ ব্যাপকভাবে প্রচার করবে। 

 

তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমদের সভাপতিত্বে বৈঠকে প্রধান তথ্য কর্মকর্তা (পিআইও) এ কে এম শামীম চৌধুরী, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এ এস এম হারুন-অর-রশীদ, বাংলাদেশ বেতারের মহাপরিচালক এ কে এম নেছার উদ্দিন ভূঁইয়া, গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক কামরুন নাহার, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহম্মেদ আসিফুলসহ মন্ত্রণালয় এবং ফেডারেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৭/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়