ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৬, ৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ মামলার আসামি আলামিন ওরফে বাবু (২৫) নিহত হয়েছেন।

সোমবার সকালে যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা মণ্ডলগাতি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আলামিন সদরের খোলাডাঙ্গা কলোনিপাড়া এলাকার মৃত আবুল কালামের ছেলে। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান জানান, গভীর রাতে গোপন সূত্রে তারা জানতে পারেন যশোরের খোলাডাঙ্গা মণ্ডলগাতি এলাকায় একদল সন্ত্রাসী অবস্থান করছে। এর সূত্র ধরে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুলিবর্ষণ থেমে যাবার আনুমানিক ২০ মিনিট পরে র‌্যাব সদস্যরা আশপাশে তল্লাশি চালিয়ে রাস্তার পাশে একজনকে আহত অবস্থায় উপুড় হয়ে পড়ে থাকতে দেখে। তার ডান হাতে একটি আগ্নেয়াস্ত্র ছিল। তাকে উদ্ধার করে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যবত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, গোলাগুলির সময় দুইজন র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি ও একটি ছোরা উদ্ধার করা হয়।

পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ সন্ত্রাসীকে আলামিন ওরফে বাবু হিসেবে শনাক্ত করেন। নিহত বাবু যশোর সদরের চাঁচড়া দক্ষিণ পাড়ায় আট বছরের এক শিশু ধর্ষণ মামলার আসামি। গত ৩০ মার্চ ওই এলাকার মুক্তেশ্বরী নদীর তীরে একটি বাগানে নিয়ে ওই শিশুটিকে ধর্ষণ করে আলামিন ওরফে বাবু। এ ঘটনায় পরদিন মেয়েটির মা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় মামলা করেন।



রাইজিংবিডি/যশোর/৯ এপ্রিল ২০১৮/বিএম ফারুক/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়