ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লা মেরিডিয়ান ঢাকার বিশেষ ওয়েডিং অফার

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ১৫ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লা মেরিডিয়ান ঢাকার বিশেষ ওয়েডিং অফার

লাইফস্টাইল ডেস্ক : আসছে বিয়ের মৌসুমে যারা শুভ মাহেন্দ্রক্ষণ উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য পাঁচ তারকা হোটেল ‘লা মেরিডিয়ান ঢাকা’ নিয়ে এসেছে বিশেষ ওয়েডিং অফার।

বিয়ের বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য পুরো অক্টোবর মাসজুড়েই থাকবে বিশেষ ছাড়। প্লাটিনাম ওয়েডিং এবং ডায়মন্ড ওয়েডিং প্যাকেজের আওতায় বুকিংয়ে পাওয়া যাবে ভেন্যু কমিপ্লিমেন্টারি।

লা মেরিডিয়ানের শীর্ষ পর্যাযের এক কর্মকর্তা বলেন, ‘শুধুমাত্র বিয়ের মঞ্চ সাজানো আর খাবার পরিবশনই বিয়ের মূল বিষয় নয়। এটা জীবনের এমন একটা মুহূর্ত যার মাধ্যমে রচিত হয় দু’টি মানুষের আজীবনের সেতুবন্ধন। তাই চিরন্তন এ বন্ধনের মুহূর্তকে স্মরণীয় করে রাখতে লা মেরিডিয়ান ঢাকা ঐতিহ্য ও স্টাইলের অপূর্ব সমন্বয়ে বিয়ের পুরো অনুষ্ঠানকে সাজিয়ে তুলতে বিশেষ ওয়েডিং প্যাকেজ নিয়ে এসেছে।’

তিনি আরো বলেন, ‘আমরা বিয়ের অভিজ্ঞতাকে নতুন করে সাজিয়ে দিচ্ছি। লা মেরিডিয়ানে বিয়ের অনুষ্ঠান আয়োজনে আমাদের ওয়েডিং প্যাকেজের মাধ্যমে যুগলরা এতো সব সুবিধা পাবে যা তাদের বিয়ের অভিজ্ঞতাকে সত্যিকার অর্থেই সুমধুর স্মৃতিতে পরিণত করবে। আমরা শুধু বিয়ের আয়োজনই করছি না, আমরা একে সম্পূর্ণ নতুন মাত্রা দিচ্ছি।’

লা মেরিডিয়ানের ‘প্ল্যাটিনাম ওয়েডিং’ প্যাকেজে সর্বনিম্ন দশ লাখ টাকায় (ভ্যাট ও সার্ভিস চার্জ ব্যতীত) আয়োজন করা যাবে বিয়ের অনুষ্ঠান। এ আয়োজনে নবদম্পতির জন্য কমপ্লিমেন্টারি হিসেবে থাকবে একরাত ডিলাক্স রুমে থাকার ব্যবস্থা। সঙ্গে বুফে ব্রেকফাস্ট এবং ‘ইন রুম ফ্রুট বাস্কেট ও চকোলেট প্ল্যাটার’। এ বিশেষ অফারের অধীনে রুম চেক আউটের সময় থাকবে বিকাল চারটা পর্যন্ত।

এছাড়াও, এ সময় যুগলরা পাবে তাদের পছন্দ অনুযায়ী ওয়েডিং কেক। আর এসবের বাইরেও রয়েছে পছন্দ অনুযায়ী বিয়ের অনুষ্ঠানের আগে কিংবা পরে নির্দিষ্ট পাসের মাধ্যমে ৩০ জন অতিথির জন্য শেফের পছন্দ অনুয়ায়ী দু’টি স্ন্যাক্স ও কোমল পানীয়র আপ্যায়ন। ওয়েডিং অফারে নব বিবাহিতদের সুযোগ থাকবে ইনফিনিটি পুল ও জিমনেশিয়াম ব্যবহারের সুযোগ। এর পাশাপাশি, পছন্দ অনুযায়ী বিয়ের আগে কিংবা পরে ফটোশুটের জন্য ভেন্যু।

লা মেরিডিয়ান ঢাকায় বিয়ের জন্য ডায়মন্ড প্যাকেজ নেয়া যাবে সর্বনিম্ন পনের লাখ টাকায় (ভ্যাট ও সার্ভিস চার্জ ব্যতীত)। পাশাপাশি, এ প্যাকেজের সঙ্গেও রয়েছে নবদম্পতিদের জন্য বিশ্বের যেকোনো স্টারউড হোটেল এবং রিসোর্ট কিংবা পাঁচ তারকা হোটেলে বুফে ব্রেকফাস্টসহ একরাত থাকার ব্যবস্থা। নবদম্পতিরা এ অফার নিতে পারবে অনুষ্ঠান শেষ হওয়ার পরেও ৩ মাস পর্যন্ত। এছাড়াও, যারা দেশের বাইরে যাচ্ছেন না তারা নিশ্চিন্তে নিয়ে নিতে পারবে ‘প্ল্যাটিনাম ওয়েডিং’ অফার। প্ল্যাটিনাম ওয়েডিং এর সকল অফার ডায়মন্ড ওয়েডিং অফারে পাওয়া যাবে।

লা মেরিডিয়ানের গ্র্যান্ড বলরুম, স্কাই বলরুম কিংবা রুফটপ ইনফিনিটির যেকোনো একটিতে বিয়ের আয়োজন করলেই ওয়েডিং প্যাকেজের এ বিশেষ অফারগুলো নেয়া যাবে। বুকিং অথবা বিস্তারিত জানতে যোগাযোগ : ০১৭৬৬৬৭৩৪২৮, ০১৭৬৬৬৭৩৪২৯।



রাইজিংবিডি/ঢাকা/১৫ অক্টোবর ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়