ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘লাইক অ্যা সিনেমা’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৯, ১১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘লাইক অ্যা সিনেমা’

লাইক অ্যা সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : পরনে শার্ট। শার্টের দুটি বোতাম খোলা, গলায় ঝুলছে দুটি চেইন। হাতে ব্রেসলেট ও রিভলবার। মুখে তাচ্ছিল্যের হাসি। এভাবেই ফ্রেমবন্দি হয়েছেন অভিনেতা বড়দা মিঠু। দৃশ্যটি ‘লাইক অ্যা সিনেমা’ নাটকের।

মমর রুবেলের রচনায় ৬ পর্বের এ ধারাবাহিক নাটকটি নির্মাণ করেছেন মোহাম্মদ মেহেদী হাসান টিংকু। নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘ঢাকা শহরে নতুন একটি সন্ত্রাসী চক্রের আবির্ভাব ঘটে। নাম থ্রি মনস্টার। তবে এরা মানব নয় মানবী। থ্রি মনস্টার শহরের বিভিন্ন ব্যবসায়ীর কাছে দশ লাখ টাকা করে চাঁদা দাবি করে। যারা দাবি পূরণ করে না তাদেরকে আহত করে হাসপাতালে পাঠায়। আর ঘটনাস্থলে রেখে যায় থ্রি মনস্টার নাম সম্বলিত প্লেকার্ড। থ্রি মনস্টারের আবির্ভাব ভাবিয়ে তোলে প্রশাসনকে। আরো বেশি ভাবিয়ে তোলে অপরাধ জগতের ‘কিং ভাই’খ্যাত সাইমন চিশতীকে। কারণ থ্রি মনস্টার এ পর্যন্ত যাদের কাছে চাঁদা দাবি করেছে সবাই ভাইয়ের লোক। এমন গল্প নিয়ে এগিয়েছে নাটকটির কাহিনি।’

নাটকে ‘কিং ভাই’ চরিত্রটি রূপায়ন করেছেন বড়দা মিঠু। এছাড়াও অভিনয় করেছেন-মনোজ কুমার, কেয়া, খায়রুল আলম টিপু, হাসনাত রিপন, প্রিয়ন্তী শ্রাবণ, শিমা, বাপ্পি সরদার প্রমুখ।

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আলফা আইয়ের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল। ১১-১৭ আগস্ট প্রতিদিন রাত ১০টায় গাজী টিভিতে প্রচারিত হবে নাটকটি।



রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়