ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লিগের শুরুতেই ম্যানইউয়ের হোঁচট

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৭, ২০ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লিগের শুরুতেই ম্যানইউয়ের হোঁচট

ক্রীড়া ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেডকে চমকে দিল ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওন। রোববার রাতে ম্যানইউকে ৩-২ গোলে হারিয়েছে তারা।

ঘরের মাঠে এ নিয়ে টানা দুবার রেড ডেভিলদের হারাল পয়েন্ট টেবিলে ১১তম স্থানে থাকা ব্রাইটন। অন্যদিকে লিগের শুরুতেই হোঁচট খেল শিরোপা প্রত্যাশীরা। প্রথম ম্যাচে দারুণ জয় তুলে নিলেও দ্বিতীয় ম্যাচেই হারের তিক্ত স্বাদ পেল জোসে মরিনহোর শিষ্যরা।
 


প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধেই ৩ গোল হজম করে ম্যানইউ। পিছিয়ে পড়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টাও করে তারা। কিন্তু শেষ হাসিটা হাসতে পারেনি। ২ গোলের শোধ দিয়ে পরাজয়ের ব্যবধান কমিয়ে আনেন সফরকারীরা।

ম্যাচের ২৫ মিনিটে গ্লেন মারে ব্রাইটনকে এগিয়ে নেন। মার্শের বাড়ানো পাসে দারুণ ফ্লিকে জালে পাঠান মারে। তার শটে কিছু করার ছিল না গোল রক্ষক ডি গিয়ার। ২ মিনিটের ব্যবধানে ব্যবধান দ্বিগুন হয় ব্রাইটনের। নকার্টের বাড়ানো বল ডি বক্সের কাছাকাছি জায়গায় পেয়ে যান শন ডাফি। ঠান্ডা মাথায় শট নিয়ে লক্ষ্যভেদ করেন ডাফি।
 


৩৪ মিনিটে ম্যানইউদের হয়ে ব্যবধান কমিয়ে আনেন লুকাকু। মৌসুমের প্রথম গোল করে দলকে ম্যাচে ফেরান বেলজিয়ামের এ ফরোয়ার্ড। দারুণ হেডে বল স্বাগতিকদের জালে পাঠান লুকাকু। তবে ম্যানইউয়ের হাসি বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৪৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্রাইটনকে তৃতীয় গোলের স্বাদ দেন পাসকল গ্রস।

৩-১ গোলে পিছিয়ে পড়ার পর আর ম্যাচে ফিরতে পারেনি ম্যানইউ। দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ তৈরি করেছিল তারা। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের স্বাদ পায়নি। ম্যাচের অন্তিম মুহূর্তে পেনাল্টি পায় রেড ডেভিলরা। প্রথম ম্যাচের মতো ঠান্ডা মাথায় শট নিয়ে বল জালে পাঠান পল পগবা। তার সফল পেনাল্টিতে পরাজয়ের ব্যবধান কমে ম্যানইউয়ের।

আগামী ২৭ আগস্ট ম্যানচেস্টার ইউনাইটেডের পরবর্তী ম্যাচ টটেনহ্যাম হটস্পরের বিপক্ষে। 



রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়