ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লিভারপুলের বিপক্ষে জিততে পারেনি ম্যানইউ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ১৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লিভারপুলের বিপক্ষে জিততে পারেনি ম্যানইউ

ক্রীড়া ডেস্ক : আন্তর্জাতিক ম্যাচের বিরতি শেষে আবারও লিগ ম্যাচের লড়াইয়ে মাঠে নেমেছে ইউরোপের বড় বড় দলগুলো। ইংলিশ প্রিমিয়ার লিগে মুখোমুখি লড়াইয়ে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে দারুণ ফর্মে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। লিগে টানা তিন জয়ের পর আনফিল্ডে গোলশূন্য ড্রয়ে পয়েন্ট হারালো হোসে মরিনহোর ম্যানইউ। লিগে এখন পর্যন্ত অপরাজিত দলটির এটা দ্বিতীয় ড্র।

ঘরের আঙ্গিনায় ম্যাচের শুরুতে আক্রমণে এগিয়ে ছিল লিভারপুল। ম্যাচের ৩৪ মিনিটে জোয়েল মাতিপের একটি প্রচেষ্টা প্রথমে পা দিয়ে ফিরিয়ে দেন ম্যানইউ গোলররক্ষক ডেভিড ডি গিয়া। ফিরতি বল ফাঁকায় পেয়ে মোহামেদ সালাহ লক্ষ্যভ্রষ্ট শট নেন ।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও অনেকটা সময় আক্রমণে এগিয়ে ছিল লিভারপুল। কিন্তু এ সময়ে গোলের সুযোগ তৈরি করতে পারেনি ইয়ুর্গেন ক্লুপের দলটি। এবার দারুণ ফর্মে থাকলেও এ ম্যাচে ম্যানইউর হয়ে গোল করতে পারেনি দলটির স্ট্রাইকার রোমেলু লকাকু। শেষপর্যন্ত আর গোল না হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে তদের।

ইংলিশ লিগে এবার ছয় জয় ও দুই ড্রয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ২০। পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে হোসে মরিনহোর দলটি। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে লিভারপুল।



রাইজিংবিডি/ঢাকা/১৪ অক্টোবর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়