ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শাকিব খানের শুটিংয়ে পুলিশের বাধা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৫, ১৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাকিব খানের শুটিংয়ে পুলিশের বাধা

শাকিব খান

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ১৪ আগস্ট ‘আমি নেতা হব’ সিনেমার শুটিংয়ের উদ্দেশ্যে কক্সবাজার যান এ চিত্রনায়ক। কিন্তু শুটিং না করেই ঢাকায় ফিরতে হয়েছে তাকে।

ওই দিন শুটিংয়ের সকল প্রস্তুতি শেষ করেছিল শুটিং ইউনিট। এমন সময় শুটিং না করার অনুরোধ করেন পুলিশ কর্তৃপক্ষ। রাইজিংবিডিকে এমনটাই জানান সিনেমাটির প্রযোজক সেলিম খান।

এ প্রসঙ্গে সেলিম খান রাইজিংবিডিকে বলেন, ‘‘আমি নেতা হব’ সিনেমার শুটিংয়ের উদ্দেশ্যে ১৪ আগস্ট কক্সবাজার গিয়েছিলাম। হঠাৎ পুলিশ সিনেমাটির শুটিং না করার অনুরোধ করেন। সেখানে নাকি জঙ্গি হামলার আশঙ্কা রয়েছে। তবে কবে নাগাদ শুটিং শুরু করা যাবে তাও পুলিশ জানাতে পারেনি। এজন্য শুটিং ইউনিট ঢাকায় ফিরে আসছে।’

তিনি আরো বলেন, ‘ঢাকায় ফিরে সিনেমাটির শুটিং শুরু করব। এ সিনেমার শুটিং শেষ হলে অন্য সিনেমার কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে।’

সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে রয়েছে বিদ্যা সিনহা মিম। গত ৩১ জুলাই রাজধানীর আফতাব নগরে ওমর সানি-মৌসুমীকে নিয়ে এর শুটিং শুরু হয়।

সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। একই প্রযোজনা প্রতিষ্ঠানের আরো কয়েকটি সিনেমায় শাকিব খানের কাজ করার কথা রয়েছে বলেও জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়