ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শাফিনের আইনি নোটিশ

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ১৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাফিনের আইনি নোটিশ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় ব্যান্ড দল মাইলস নিয়ে আইনি নোটিশ প্রকাশ করলেন দলটির ভোকালিস্ট শাফিন আহমেদ। ‘মাইলস’ নামটি কতিপয় ব্যক্তি অনুমতিবিহীন ব্যবহার করছে, কাউকে এ নামটি ব্যবহার না করার জন্য অনুরোধ করেছেন শাফিন। বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এ আইনি নোটিশ ইস্যু করেছেন।

আইনি নোটিশে বলা হয়েছে, আমার মক্কেল মাইলস ব্যান্ড লিমিটেডের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা শাফিন আহমেদ। বর্তমানে মাইলস ব্যান্ড ‘মাইলস ব্যান্ড লিমিটেডে’-এর সম্পত্তি। ইদানীং দেখা যাচ্ছে, কতিপয় ব্যক্তি মাইলস ব্যান্ড লিমিটেডের অর্থাৎ শাফিন আহমেদের অনুমতি ছাড়াই ‘মাইলস’ নাম ব্যবহার করে গান পরিবেশন করছেন। যার একক অধিকার শুধু শাফিন আহমেদের। অনুমতি ছাড়া কোনো প্রকার পরিবেশনায় না যাওয়ার জন্য মিউজিসিয়ানসহ সংশ্লিষ্টদের অনুরোধ করা হচ্ছে। অন্যথায় যেকোনো আইনি ব্যবস্থা নেবেন শাফিন আহমেদ।

এ বিষয়ে রাইজিংবিডির সঙ্গে কথা হয় শাফিন আহমেদের। তিনি বলেন, ‘হ্যাঁ, নোটিশটি আমার ফেসবুক ফ্যান পেজে প্রকাশ করা হয়েছে। দলের ওনারশীপের বিষয়ে আপাতত কথা বলতে চাই না। এখন এর চেয়ে বেশি কিছু বলতে চাচ্ছি না। খুব শিগগির সবাইকে ডেকে এ বিষয়ে কথা বলব।’

ব্যন্ড দলটির অন্যতম সদস্য হামিন আহমেদ। তিনি আইনি নোটিশ দেখেছেন। পরে এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন বলে হামিন জানান।  

২০১০ সালের জানুয়ারিতে মাইলস থেকে বেরিয়ে গিয়েছিলেন শাফিন আহমেদ। যদিও ওই বছরের নভেম্বরে পুনরায় দলে ফেরেন তিনি। এরপর সবই ঠিকঠাক চলছিল কিন্তু চলতি বছরের অক্টোবরে আবারো তার দল ত্যাগ করার গুঞ্জন উঠে। যদিও দল ত্যাগের বিষয়ে স্পষ্ট কোনো বক্তব্য দেননি শাফিন। এরপর কয়েক মাস কেটে গেছে। সম্প্রতি শাফিনের স্থলাভিষিক্ত হয়ে দলে যোগ দেন পাভেল।



রাইজিংবিডি/ঢাকা/১৫ ডিসেম্বর ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়